নারায়ণগঞ্জ রূপগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা কিন্ডারগার্টেন পরিচালক ও শিক্ষক কল্যাণ সমিতির সভাপতি আলহাজ্ব হাবিবুর রহমান হারেজের উপর হামলাকারীদের গ্রেফতার ও শাস্তির দাবিতে সোমবার শিক্ষক কল্যাণ সমিতি মানববন্ধনের আয়োজন করে। ঢাকা-সিলেট মহাসড়কের রূপগঞ্জের ভুলতা গোলচত্বরে সকাল সাড়ে ১০ টা থেকে সাড়ে ১১ টা পর্যনত্ম অনুষ্ঠিত এ মানববন্ধনে কিন্ডারগার্টেনের পরিচালক, শিক্ষক-শিক্ষিকা, ছাত্রছাত্রী ও এলাকাবাসী অংশ নেন। মানববন্ধনপূর্বক সভায় সভাপতিত্ব করেন শিক্ষক কল্যাণ সমিতির মহিলা বিষয়ক সম্পাদিকা শামীমা সুলতানা উমা।

সভায় বক্তব্য রাখেন, ভুলতা উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের অধ্যক্ষ আব্দুল আউয়াল মোল্যা, শিক্ষক কল্যাণ সমিতির মাসুদ চৌধুরী, মেহেদী হাসান, মজিবুর, আক্তারুজ্জামান মোল্যা, শফিকুর রহমান, আকতার হোসেন, শামীমা আক্তার ঝুনু, মোশারফ হোসেন, নাসিমা খাতুন, সাহাবুদ্দিন, শ্রী চরণ দাস, ছাত্রলীগ নেতা রফিকুল ইসলাম, কামাল হোসেন টিপু, মনির হোসেন, সাহিদুল, মামুন মিয়া, গাউছিয়া হর্কাস সমিতির সুপারভাইজার জিন্নাত হোসেন জনি প্রমুখ।

উলেস্নখ্য, গত ১১ নভেম্বর রাতে রূপগঞ্জের ব্রাহ্মণখালী এলাকায় সন্ত্রাসীরা আলহাজ্ব হাবিবুর রহমান হারেজের উপর হামলা চালায়। এ ব্যাপারে ৮ জনকে আসামি করে রূপগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে। রূপগঞ্জ থানার ওসি মজিবর রহমান বলেন, সন্ত্রাসীদের গ্রেফতারে পুলিশ তৎপর রয়েছে। শিগগিরই তাদের গ্রেফতারে পুলিশ সক্ষম হবে।

মাকসুদুর রহমান কামাল/নারায়ণগঞ্জ

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here