নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের নাওড়া এলাকায় একটি হাউজিং কোম্পানির বালু ভরাটকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে ২জন গুলিবিদ্ধসহ উভয়পক্ষের ৭জন আহত হয়েছে। সংঘর্ষ চলাকালে নাওড়া গ্রামের পাশার ছেলে মাছ ব্যবসায়ী আল হাদী (৩০) ও ফারুক হোসেন (৩৩) আহত হয়। তাদের ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার দুপুরে

এলাকাবাসী জানায়, নাওড়া এলাকায় আশিয়ান শীতলছাড়া প্রকল্পে বালু ভরাটের জের ধরে বৃহস্পতিবার দুপুরে দু’গ্রুপের সংঘর্ষ বাঁধে। এ সময় ইছাখালী, টানমুশুরী, রূপগঞ্জ গ্রামের শত শত লোকজন জড়ো হলে সংঘর্ষ পুরো এলাকায় ছড়িয়ে পড়ে। এতে উভয়পক্ষের ৭জন আহত হয়। গুলিবিদ্ধ আল হাদি ও ফারুক হোসেনকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। নাওড়া গ্রামের মিয়াজান ভুঁইয়া ছেলে মফিজুল ইসলাম (৩২), আকমালের ছেলে মোনায়েম(৩৫), মোশারফ হোসেন (৪০)সহ ৫জনকে রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপেক্সে ভর্তি করা হয়েছে।

রূপগঞ্জ থানার ওসি মজিবর রহমান জানান, জমি কেনা ও বালু ভরাটকে কেন্দ্র করে দুই গ্রম্নপের সংঘর্ষে কয়েকজন আহত হয়েছে। তবে কেহ গুলিবিদ্ধ হয়নি। পরিস্থিতি এখন শান্ত রয়েছে।

ইউনাইটেড নিউজ ২৪ ডট কম/মাকসুদুর রহমান কামাল/নারায়ণগঞ্জ

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here