রুপগঞ্জে ছাত্রলীগের বৃক্ষরোপণ

মামুন সোহাগ :: মুজিব শতবর্ষ উপলক্ষে “মুজিব বর্ষের আহবান, ৩টি করে গাছ লাগান ” এই শ্লোগানকে সামনে রেখে প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা ও বাংলাদেশ কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশনা অনুযায়ী তিতুমীর কলেজ ছাত্রলীগ নেতা ইকবাল হোসেন ও ঢাকা পলিটেকনিক ইনস্টিটিউট ছাত্রলীগের সহ সভাপতি আরিফের যৌথ উদ্দ্যোগে সম্প্রতি নারায়নগঞ্জের রুপগঞ্জ উপজেলার ভুলতা ইউনিয়নের ৩টি স্কুল আদর্শ উচ্চ বিদ্যালয়-মিঠাব, মাছুমাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয় ও আতলাশপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ফলজ,বনজ ও ভেষজ সহ ৬০০টি বৃক্ষরোপণ ও বৃক্ষ বিতরণ করা হয়।

তিতুমীর কলেজ ছাত্রলীগ নেতা মোঃ ইকবাল হোসেন বলেন, পরিবেশ সুন্দর ও বনায়নে বৃক্ষের ভুমিকা অপরিসীম, আমরা প্রধানমন্ত্রী ও কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশনা অনুযায়ী ফলজ, বনজ ও ভেষজ তিন প্রকারের বৃক্ষ রোপণ করেছি। দেশের যে কোনো ক্লান্তিলগ্নে ছাত্রলীগ পাশে ছিলো আর প্রধানমন্ত্রীর চলার পথকে মসৃণ রাখতে তার নির্দেশনা অনুযায়ী ছাত্রলীগ কাজ করে যাবে ইনশাআল্লাহ।

এসময় উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা আক্তার হোসেন, প্রধান শিক্ষিকা মনি আক্তার মিলি, সহকারী শিক্ষক মইনুল হক শামীম, ফরিদুল ইসলাম মিঠু, মুজিবপ্রেমী ছাত্রলীগ কর্মী এমরান, সাইফুল, মাসুদ, ফয়সাল, তারিকুল, জাহিদ, রামীম, জহিরুল সহ আরো অনেকে।

বীর মুক্তিযোদ্ধা আক্তার হোসেন বলেন, আমরা যখন যুদ্ধে জাপিয়ে পড়েছিলাম দেশের জন্য, তখন আমিও একজন ছাত্রলীগের কর্মী ছিলাম, তোমাদের এ কর্মসূচি সত্যিই প্রসংশা পাওয়ার যোগ্য, বাংলাদেশ ছাত্রলীগ আমার আবেগের একটা যায়গা।

প্রধান শিক্ষক মনি আক্তার মিলি, প্রাক্তন ও বর্তমান দুই ছাত্রনেতার কাজকে সাধুবাদ জানান।

Print Friendly, PDF & Email
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বাঘায় ছাত্রলীগ নেতার বিরুদ্ধে ধর্ষণের মামলা

ডেস্ক রিপোর্ট:: রাজশাহীর বাঘা উপজেলায় এক তরুণীকে ধর্ষণের অভিযোগে এক ছাত্রলীগের নেতার ...