রাস্ট্রপতির সাথে রূপকল্প ২০৪১ গবেষণা কেন্দ্রের প্রতিনিধি দলের সাক্ষাৎ

রাস্ট্রপতির সাথে রূপকল্প ২০৪১ গবেষণা কেন্দ্রের প্রতিনিধি দলের সাক্ষাৎ

ইসমাইল হোসেন স্বপন : : জার্মানির ফ্রাংকফুর্ট ইন্টারকন্টিনেন্টাল হোটেলের প্রেসিডেন্টশিয়াল স্যুটে বৃহস্পতিবার (২৩ মে) রাস্ট্রপতি আবদুল হামিদের সাথে সাক্ষাৎ করেন ইউরো বাংলাদেশ রূপকল্প ২০৪১ গবেষণা কেন্দ্রের প্রতিনিধিবৃন্দ।

গবেষণা কেন্দ্রের প্রেসিডেন্ট বিশিষ্ট আইনজ্ঞ রেহান উদ্দিন দুলালের নেতৃত্বে আরও উপস্থিত ছিলেন হেড অব রিসার্চ ও ভেনিস কা ফসকারি বিশ্ববিদ্যালয়ের প্রভাষক ড. সৌর দাশগুপ্ত, ট্রাস্টি ও জার্মান বাংলা প্রেস ক্লাবের সভাপতি আক্তারুজ্জামান খাঁন লিটন এবং ট্রাস্টি ও ভেনিস বাংলা প্রেস ক্লাবের আহবায়ক মেসবাহ উদ্দিন আলাল।

রাস্ট্রপতিকে গবেষণা কেন্দ্রের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয় এবং উক্ত প্রতিষ্ঠানের লক্ষ্য উদ্দেশ্য ও ভবিষ্যৎ পরিকল্পনা সম্পর্কে অবহিত করা হয়।

রাস্ট্রপতি ইউরোপিয়ান ইউনিয়নে বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র ভিশন ‘৪১ ও সারা বিশ্বে উন্নয়নের রোল মডেল বাংলাদেশ নিয়ে ফলপ্রসূ গবেষণা ও উপস্থাপনায় আরও মেধাবীদের সম্পৃক্ততার মাধ্যমে জোরালো ভূমিকা রাখার পরামর্শ দেন এবং সংশ্লিষ্ট ক্ষেত্রে উক্ত গবেষণা কেন্দ্রের উজ্জ্বলতর ভূমিকা রাখার আশাবাদ ব্যক্ত করেন।

এ সময় রাস্ট্রপতির সচিব সম্পদ বড়ুয়া, প্রেস সচিব মোঃ জয়নাল আবেদীন, জার্মানিতে বাংলাদেশের রাস্ট্রদূত ইমতিয়াজ উদ্দিন ও রাস্ট্রপতির এডিসি লে. কমান্ডার সাঈদ শিমুল উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

পিকেএসএফ’র উন্নয়ন মেলা উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

স্টাফ রিপোর্টার :: বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন (পিকেএসএফ) ...