ডেস্ক রিপোর্ট::  রাষ্ট্রের মালিকানা জনগণের কাছে ফেরত আনতে এ সরকারের বিরুদ্ধে সংগ্রাম চালিয়ে যেতে হবে। শনিবার (১৬ মার্চ) এবি পার্টি আয়োজিত মাসব্যাপী গণ-ইফতার আয়োজনে বক্তারা এসব কথা বলেন।

দলের কেন্দ্রীয় যুগ্ম আহ্বায়ক আব্দুল ওহাব মিনারের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সাবেক চিফ অব জেনারেল স্টাফ নাজিমুদ্দিন, রাষ্ট্রপতির সাবেক সচিব এহতেশামুল হক, কর্নেল (অব:) দিদারুল আলম, কর্নেল (অব:) হেলাল উদ্দিন, লে. কর্নেল (অব:) নাজিমুদ্দিন, মেজর (অব:) সাইয়্যেদুল ইসলাম, মেজর (অব:) ইমরান, এবি পার্টির যুগ্ম আহ্বায়ক বিএম নাজমুল হক, যুগ্ম সদস্য সচিব ব্যারিস্টার আসাদুজ্জামান ফুয়াদ প্রমুখ।

বক্তব্য সাবেক সচিব এহতেশামুল হক বলেন, এবি পার্টির গণ-ইফতার কার্যক্রম দেখে আমি অভিভূত। এই কার্যক্রমের মাধ্যমে এবি পার্টি গণমানুষের রাজনীতি করছে।

কর্নেল দিদার বলেন, আমরা দুঃখের সঙ্গে লক্ষ্য করছি দেশের বিভিন্ন জায়গায় ইফতার পার্টিতে বাধা দেওয়া হচ্ছে, হামলা করা হচ্ছে। একসঙ্গে বসে ইফতার করা আমাদের সমাজের ঐতিহ্য। এটাতে যারা হামলা চালায়, বাধা দেয় তারা আমাদের সমাজের অংশ নয়। এই অপশক্তিকে প্রতিরোধ করতে হবে, প্রতিহত করতে হবে।

যুগ্ম সদস্য সচিব ব্যারিস্টার ফুয়াদ বলেন, দেশের জনগণ এই রাষ্ট্রের মালিক। আজ মালিকরা তাদের মালিকানা হারিয়েছে। জনগণের এই মালিকানা ফেরত আনতে হবে। রাষ্ট্রের মালিকানা জনগণের কাছে ফেরত আনতে এই সরকারের বিরুদ্ধে সংগ্রাম চালিয়ে যেতে হবে।

সভাপতির বক্তব্যে মেজর মিনার বলেন, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী যৌন হয়রানির অভিযোগ তুলে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে আত্মহত্যা করেছেন। এর আগেও ছাত্রলীগের ছেলেরা স্বামীকে বেধে রেখে স্ত্রীকে ধর্ষণের মতো ঘটনা ঘটিয়েছে। যখনই আওয়ামী লীগ ক্ষমতায় আসে তখন নারীরা সম্ভ্রমহানির শঙ্কায় থাকে। এইভাবে একটি রাষ্ট্র চলতে পারেনা। এদের প্রতিরোধ করার বিকল্প নেই।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here