ডেস্ক রিপোর্ট:: রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে করোনা সংক্রমণ ও উপসর্গ নিয়ে চিকিৎসাধীন আরও ১৬ জনের মৃত্যু হয়েছে। শুক্রবার (৪ জুন) সকাল ৯টা পর্যন্ত ২৪ ঘণ্টায় তাদের মৃত্যু হয়।

মৃতদের মধ্যে ১০ জনের করোনা পজিটিভ, বাকি ৬ জনের করোনার উপসর্গ ছিলো। রামেক হাসপাতালের উপ-পরিচালক ডা. সাইফুল ফেরদৌস এই তথ্য নিশ্চিত করেছেন।

ডা. সাইফুল ফেরদৌস জানান, হাসপাতালে করোনার উপসর্গ নিয়ে ৬জন মারা গেছেন। বাকি ১০ জনের করোনা পজিটিভ ছিলো। মৃতদের মধ্যে ৫ জন হাসপাতালের নিবিড় পরিচর্যাকেন্দ্রে (আইসিইউ) ভর্তি ছিলেন। অন্যরা করোনা ওয়ার্ড ৩, ২২, ২৫ ও ২৯ ও ৩৯ এ চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এদের মধ্যে চাঁপাইনবাবগঞ্জের ৯ জন, রাজশাহী ৫ জন ও নওগাঁর ১ জন। করোনা সংক্রমণ ও উপসর্গ নিয়ে রামেক হাসপাতালে এসেছিলেন তারা। সংক্রমণ এড়াতে স্বাস্থ্যবিধি মেনে সকলের মরদেহ দাফনের পরামর্শ দেওয়া হয়েছে ।

উপ-পরিচালক বলেন, গত ২৪ ঘণ্টায় হাসপাতালে নতুন ভর্তি হয়েছেন ৩২ জন। এর মধ্যে রাজশাহীর ১৩ জন, চাঁপাইনবাবগঞ্জে ১৫ জন ও নাটোরের একজন। শুক্রবার সকাল ৯টা পর্যন্ত করোনা সংক্রমণ ও উপসর্গে রামেক হাসপাতালে ভর্তি ছিলেন ২২৫ জন। গুরুতর অবস্থায় আরও ১২ জন হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here