রামগতি লিল্লাহ ফাউন্ডেশনের ইফতার

রামগতি লিল্লাহ ফাউন্ডেশনের ইফতার

মিসু সাহা নিক্কন :: স্বেচ্ছসেবী সংগঠন রামগতি লিল্লাহ ফাউন্ডেশনের উদ্যেগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৪ মে) বিকালে উপজেলার মীর রোডস্থ স্থায়ী কার্যালয়ে ওই ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

এতে উক্ত ফাউন্ডেশনের চেয়ারম্যান মীর ইরাক উদ্দীন এর সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন, রামগতি লিল্লাহ ফাউন্ডেশনের উপদেষ্টা মীর আক্তার হোসেন বাচ্চু, মীর আতাউর রহমান আরিফ, মীর ফরহাদ হোসেন পস্তু, ফাউন্ডেশনের সদস্য নাবিল, ইমতিয়াজ হোসেন রুবেল, ইলিয়াস খান, সাজ্জাদ হোসেন, তানভীর, রুবেল মোল্লা সহ অন্যান্য সদস্যবৃন্দ, বিভিন্ন শ্রেণি পেশার মানুষ, তরুন যুব সমাজ সহ প্রমুখ। সভা সঞ্চালনায় ছিলেন, মো: নওশাদ।

রামগতি লিল্লাহ ফাউন্ডেশনের চেয়ারম্যান মীর ইরাক উদ্দীন বলেন, আমাদের এই সংগঠনটি সম্পূর্ণরূপে অরাজনৈতিক ও মানবতার সেবায় পরিচালিত। আমাদের লক্ষ্য ও উদ্দেশ্যের মধ্যে রয়েছে অসহায় রোগীদের সু-চিকিৎসার জন্য মেডিকেল ক্যাম্পেইনের ব্যবস্থা করা, মাদকমুক্ত সমাজ গড়া, স্বেচ্ছায় রক্তদান ও ব্লাড গ্রুপিং ক্যাম্পেইনের ব্যবস্থা করা, নারী নির্যাতন রোধে সামাজিক আন্দোলন, মেধাবী দরিদ্র শিক্ষার্থীদের উচ্চ শিক্ষায় অবদান রাথা, ইফতার সামগ্রী, ঈদের পোশাক, শীতবস্ত্র ও বন্যা দুর্গতদের ত্রান বিতরণ।

উল্লেখ্য, লক্ষ্মীপুরের রামগতিতে গত ১৯ এপ্রিল উপকূলীয় অঞ্চলে মানবতার কল্যাণে কাজ করার প্রতিশ্রুতি নিয়ে রামগতি লিল্লাহ ফাউন্ডেশনের লোগো উম্মোচন করা হয়।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

‘নারী ও শিশুদের প্রতি সহিংসতা প্রতিরোধে পুরুষদের সম্পৃক্ত করা জরুরী’

সোহানুর রহমান :: দেশে দিন দিন নারী ও শিশুদের প্রতি নির্যাতনের মাত্রা ...