জহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার অন্যতম শিক্ষা প্রতিষ্ঠান ফরিদ আহমেদ ভূঁইয়া একাডেমীতে ইভটিজিং ও মাদকবিরোধী সভা অনুষ্ঠিত হয়েছে।

ব্যতিক্রমী আয়োজনের মধ্যে দিয়ে রামগঞ্জ থানা প্রশাসনের উদ্যেগে রবিবার দুপুরে একাডেমীর হোস্টেল মিলনায়তনে পাঁচ শতাধীক শিক্ষার্থীর উপসি’তিতে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আনোয়ার হোসেন।

ফরিদ আহমেদ ভূঁইয়া একাডেমীর প্রতিষ্ঠাতা ফরিদ আহমেদ ভূঁইয়ার সভাপতিত্বে ও শিক্ষার্থী ফাতেমাতুজ্জ জোহরার সঞ্চালনায় এ সময় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, ঢাকা কমার্স কলেজের অধ্যাপক ও জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয় এ্যালামনাই এসোসিয়েশনের মহিলা বিষয়ক সম্পাদিকা মাকসুদা রহমান, সহযোগী অধ্যাপক এ বি এম মিজানুর রহমান, রামগঞ্জ ব্লাড ডোনার’স ক্লাবের সভাপতি ফারুক হোসেন, সাবেক ইউপি সদস্য কামাল হোসেন, রামগঞ্জ ব্লাড ডোনার’স ক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক জাহিদ হাসান পাবেল, সাংস্কৃতিক সম্পাদক সাঈদ আলম শাহীন, সদস্য শাহ আলম শাহেদ প্রমূখ।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, একটি দেশ গঠনে যুবকদের ভূমিকা অপরিসীম। আজকের শিশু আগামীর ডিজিটাল বাংলাদেশের স্বপ্নদ্রষ্টা। আর শিক্ষা প্রতিষ্ঠান থেকে যদি একটি শিশু সঠিকভাবে শিক্ষা গ্রহণ করে তাহলে সমাজে ভালো কিছু সম্ভব।

সভা শেষে মনোজ্ঞ সংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করেন একাডেমীর শিক্ষার্থীবৃন্দ।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here