ডেস্ক রিপোর্ট::  হাঁড়জনিত (এংকাইলোজিং স্পন্ডিলাইটিস) বিরল রোগে আক্রান্ত রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের ৬ষ্ঠ ব্যাচের শিক্ষার্থী রুপক খীসার পাশে দাঁড়িয়েছেন রাঙ্গামাটি জেলা পুলিশ ও মোবাইল ব্যাংকিং সেবাদানকারী প্রতিষ্ঠান বিকাশ লিমিটেড।

বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) রাঙ্গামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ কর্ণারের সভাকক্ষে অসুস্থ শিক্ষার্থী পরিবারের কাছে নগদ ২ লক্ষ টাকা প্রদান করেন জেলা পুলিশ ও বিকাশ।

এসময় উপস্থিত ছিলেন রাঙ্গামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মোহাম্মদ ইউসুফ, রাঙ্গামাটি জেলা পুলিশ সুপার মীর আবু তৌহিদ বিপিএম (বার), বিকাশ লিমিটেড এর এক্সটার্নাল এফেয়ার্স এর ইভিপি ও বিভাগীয় প্রধান মেজর এ.কে.এম. মনিরুল করিম (অবঃ), এসিস্ট্যান্স ম্যানেজার মো. কামরুল ইসলাম, রাবিপ্রবি’র প্রক্টর (ভারপ্রাপ্ত) ও ফরেস্ট্রি এন্ড এনভায়রনমেন্টাল সায়েন্স বিভাগের চেয়ারম্যন ড. নিখিল চাকমা, সিএসই বিভাগের চেয়ারম্যান ও সহকারী অধ্যাপক আহমেদ ইমতিয়াজ, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) শাহনেওয়াজ রাজু বিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জাহেদুল ইসলাম, হিসাব দপ্তরের পরিচালক মো. নূরুজ্জামান, রাঙ্গামাটি জেলা পুলিশ পরিদর্শক (তদন্ত) নুরে আলম এবং অসুস্থ শিক্ষার্থীর মামা অ্যাডভোকেট রাজীব চাকমাসহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধান, শিক্ষক, কর্মকর্তা ও সিএসই বিভাগের শিক্ষার্থীরা।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here