রাজৈরে শিক্ষক দ্বারা নার্সারী শ্রেনীর ছাত্রী ধর্ষনের শিকার: আপোষ রফার চেষ্টা

শ্রেনীর ছাত্রী ধর্ষনের শিকার

মোনাসিফ ফরাজী সজীব, মাদারীপুর প্রতিনিধি :: মাদারীপুরের রাজৈর উপজেলার উত্তর হোসেনপুর গ্রামে নার্সারী শ্রেনীর এক ছাত্রী (৭ বছর) শিক্ষক দ্বারা ধর্ষনের শিকার হওয়ার অভিযোগ পাওয়া গেছে । ধর্ষনের শিকার ছাত্রীকে মারাত্নক আহত অবস্থায় প্রথমে রাজৈর ও পরে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে ।

ঘটনাটি ঘটেছে গত বৃহস্পতিবার সকাল ১০টার দিকে এলাকার কোচিং সেন্টারে ।

পারিবারিক সুত্রে জানা গেছে, নার্সারী শ্রেনীর ছাত্রীর মা রঞ্জিনা বেগমের সাথে তার (ছাত্রী) বাবার ৮ বছর পূর্বে ডিভোর্স হওয়ার পর নানাবাড়ি উপজেলার উত্তর হোসেনপুর গ্রামের মানু খালাশীর বাড়ীতেই বসবাস করে আসছিল । নানা মানু খালাশী নাতনীকে একই বংশের কোটন খালাশীর ছেলে শিক্ষক মেরাজ খালাশীর লাইফ কেয়ার কিন্ডার গার্টেন স্কুল এন্ড প্রাইভেট কোচিং সেন্টারে নার্সারী শ্রেনীতে ভর্তি করে ।

গত বৃহস্পতিবার (১৬.১১.১৭) তারিখে প্রতিদিনের মত ছাত্রী কোচিং সেন্টারে ক্লাস করতে যায় । ক্লাস শেষে ওই ছাত্রীকে ফুসলিয়ে রেখে বাকি ছাত্রীদের ছুটি দেয় লম্পট শিক্ষক ।

পরে ওই ছাত্রীকে কোচিং সেন্টারের একটি কক্ষে নিয়ে ধর্ষন করে । এসময় ছাত্রীর আত্নচিৎকারে এলাকাবাসি এগিয়ে এসে মারাত্নক আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে রাজৈর ও পরে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয় ।

এব্যাপারে রাজৈর হাসপাতাল সুত্র জানায়, ধর্ষন জনিত অভিযোগ থাকায় নির্যাতিত শিশুটিকে মাদারীপুরে হাসপাতালে পাঠানো হয় । মাদারীপুর হাসপাতালের চিকিৎসক অখিল চন্দ্র মোবাইল ফোনে জানায়, হাসপাতালে ভর্তির রেজিষ্টারে সেক্সচুয়াল ফোর্স লেখা রয়েছে। তবে মেডিকেল বোর্ডের মাধ্যমে পরীক্ষা না করে সঠিক কিছু বলা সম্ভব নয় ।

মা রঞ্জিনা বেগম টেলিফোনে জানান, মেয়ের উপর পাশবিক নির্যাতনের বিচারের দাবী জানিয়ে বলেন এলাকার কতিপয় প্রভাবশালী ব্যক্তি শুক্রবার সন্ধ্যায় শালিশ বৈঠক বসিয়ে ধর্ষককে এক লক্ষ চল্লিশ হাজার টাকা জরিমান করে এবং আজ শনিবার মধ্যে ধর্ষক পরিবার কে জরিমানার টাকা পরিশোধ করার জন্য সিধান্ত হয় ।

শিশুটির খালা রেক্সোনা বেগম জানায়, শালিশরা থানা মামলা করতে বাধার সৃষ্টি করছে । মামলা করলে ধর্ষিত পরিবারকে এলাকা ছাড়ার হুমকি দিচ্ছে। আমরা আতংকের মধ্যে আছি। ওসি জিয়াউল মোর্শেদ জানান, বাদী পক্ষকে ডেকে এনে মামলা নেয়ার ব্যবস্থা করা হচ্ছে।

এলাকার একটি সূত্র জানায়, বখাটে মেরাজ খালাসী এলাকায় লাইফ কেয়ার কিন্ডার গার্টেন স্কুল এন্ড প্রাইভেট কোচিং সেন্টার খুলে ঢাকার পরিমল জয়ধর ষ্ঠাইলে অনেক ছাএীর সাথে জোরপূর্বক যৌন নির্যাতন করেছে। এর আগেও কয়েকবার এ ধরনের যৌন নির্যাতন করে ধরা পড়ে এলাকার প্রভাবশালীদের ছত্রছায়ায় জরিমানা দিয়ে রক্ষায় পায়।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

‘অনন্যা শীর্ষদশ-২০১৮’ সম্মাননা প্রদান

‘অনন্যা শীর্ষদশ-২০১৮’ সম্মাননা প্রদান

স্টাফ রিপোর্টার :: বৈষম্য, নির্যাতন ও নানা বাধাবিঘ্নের বিরুদ্ধে নারীর মানবিক, সামাজিক, ...