নাজমুল মোড়ল, মাদারীপুর প্রতিনিধি :: মাদারীপুরের রাজৈর থেকে আবুল বাশার হাওলাদার (৪০) নামে এক ভিক্ষুকের রক্তাক্ত লাল উদ্ধার করেছে রাজৈর থানা পুলিশ।

আজ রবিবার সকালে উপজেলার বদরপাশা ইউনিয়নের শংকরদিপাড় মধ্যপাড়া তারেক মোল্লার দোকানের সামনে থেকে তার লাশ উদ্ধার করা হয়েছে। সে একই এলাকার মৃত আলেম হাওলাদারের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার বদরপাশা ইউনিয়নের শংকরদী মধ্যপাড়া গ্রামের মৃত আলেম হাওলাদারের ছেলে আবুল বাসার হাওলাদার দীর্ঘদিন যাবৎ মানসিক ভারসাম্যহীন হয়ে এলাকায় ভিক্ষাবৃত্তি করে রাতে ওই এলাকার কয়েকটি মুদি দোকানের পাশে একটি বেঞ্চে ঘুমাতো।

প্রতিদিনের মত ভিক্ষাবৃত্তি শেষে শনিবার রাতে ওই একই বেঞ্চে রাত্রিযাপন করার জন্য থাকে। শনিবার দিবাগত রাতে কোন এক সময় দুর্বৃত্তরা আবুল বাসার হাওলাদারকে ধারালো অস্ত্রদিয়ে কুপিয়ে হত্যা করে পালিয়ে যায় ।

রবিবার ( ১৩ সেপ্টেম্বর) সকালে এলাকাবাসী ঘুম থেকে উঠে তারেক মোল্লার দোকানের সামনে তার(আবুল বাশারের) রক্তাক্ত লাশ দেখে পুলিশে খবর দেয়। পুলিশ এসে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মাদারীপুর মর্গে প্রেরন করেছে।

এ ব্যাপারে রাজৈর থানার ইনস্পেক্টর (তদন্ত) আনোয়ার হোসেন জানান, লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here