ডেস্ক রিপোর্ট:: আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করার লক্ষ্যে রাজবাড়ী জেলার ২টি আসনে গতকাল মঙ্গলবার (২১ নভেম্বর) পর্যন্ত মোট ১৫ জন আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করে জমা দিয়েছেন।

দলীয় মনোনয়ন প্রত্যাশীদের মধ্যে রাজবাড়ী-১ (সদর ও গোয়ালন্দ উপজেলা) আসনে ৮ জন এবং রাজবাড়ী-২ (পাংশা-বালিয়াকান্দি ও কালুখালী উপজেলা) আসনে ৭ জন রয়েছেন।

ইতোমধ্যে নৌকা প্রতীক প্রত্যাশীরা রাজধানী ঢাকার ২৩ বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগ কার্যালয় থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করে এবং গত ২০ নভেম্বর ও গতকাল ২১ নভেম্বর জমা দিয়েছেন। এরমধ্যে শুধুমাত্র জেলা আওয়ামী লীগের সাবেক বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এস এম নওয়াব আলী অনলাইনে জমা দিয়েছেন। মনোনয়ন প্রত্যাশীদের অনেকেই ঢাকায় অবস্থান করে জোর লবিং ও তদবির চালাচ্ছে বলে জানা গেছে।

জানা গেছে, রাজবাড়ী-১ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি বর্তমান এমপি কাজী কেরামত আলী, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী, সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আকবর আলী মর্জি, সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফকীর আব্দুল জব্বার, সহ-সভাপতি ও সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য সালমা চৌধুরী রুমা, সহ-সভাপতি মহম্মদ আলী চৌধুরী, বঙ্গবন্ধু পরিষদ ফ্রান্স শাখার সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সাবেক বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এস.এম নওয়াব আলী মনোনয়ন ফরম জমা দিয়েছেন।

রাজবাড়ী-২ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী রাজবাড়ী-২ আসনের বর্তমান সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা জিল্লুল হাকিম, স্বাধীনতা চিকিৎসক পরিষদের (স্বাচিপ) সাবেক সভাপতি ডা. এম ইকবাল আর্সলান, বাংলাদেশ কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক নুরে আলম সিদ্দিকী হক, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শেখ সোহেল রানা টিপু, সুপ্রিম কোর্টের সিনিয়র আইনজীবী ও সাবেক ডেপুটি এর্টনি জেনারেল ফরহাদ আহমেদ, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাবেক বন ও পরিবেশ বিষয়ক উপ-কমিটির সদস্য ও অবসরপ্রাপ্ত অতিরিক্ত সচিব ড. শেখ রেজাউল ইসলাম ও কালুখালী উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান কাজী সাইফুল ইসলাম মনোনয়ন ফরম জমা দিয়েছেন।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here