স্টাফ রিপোর্টার :: মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম বলেছেন, ‘রাজনীতির ক্ষমতা নিজের বিত্তবৈভবসম্পদের জন্য নয়। এ ক্ষমতা মানুষের উপকারের জন্যদেশের উন্নয়নে নিজের কাজ করার জন্য।  মানুষের সেবা করার নাম রাজনীতি।

আজ রবিবার পিরোজপুরের নাজিরপুরে কলারদোয়ানিয়া বাজার মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গণে বিদ্যালয়টির নবনির্মিত একাডেমিক ভবনের উদ্বোধন ও কলারদোয়ানিয়া হাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে মন্ত্রী এসব কথা বলেন

নাজিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ ওবায়দুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে পিরোজপুর এলজিইডির নির্বাহী প্রকৌশলী সুশান্ত রঞ্জন রায়নাজিরপুর উপজেলার সহকারী কমিশনার (ভূমিফাহমি  মোঃ সায়েফমুক্তিযোদ্ধা কমান্ডার শেখ আব্দুল লতিফ এবং স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।

শ ম রেজাউল করিম আরো যোগ করেন, ‘স্থানীয় উন্নয়নে যতটুকু করা দরকারসাধ্যমত সরকারের প্রকল্প থেকে সেটা করা হবে সামাজিক প্রতিষ্ঠানে বরাদ্দকৃত অর্থ হিসেব করে মসজিদমন্দিরে ভাগ করে দেয়া হয়েছে। এবছর দুর্গাপূজায় স্মরণাতীতকালে সবচেয়ে বেশি অর্থ পিরোজপুর সদরনাজিরপুর ও নেছারাবাদে দেয়া হয়েছে। একইভাবে মসজিদ, কালভার্ট, ব্রিরাস্তাস্কুলকলেজমন্দিরসহ সকল  প্রতিষ্ঠানের উন্নয়নের চেষ্টা করা হবে।  

এদিন মন্ত্রী নাজিরপুর উপজেলার কলারদোয়ানিয়া ইউপি থেকে চাঁদকাঠী হাট সড়ক উন্নয়ন কাজের উদ্বোধনমুগারঝোর সরকারি প্রাথমিক বিদ্যালয় ও মুগারঝোর মাধ্যমিক বিদ্যালয়, উত্তর পূর্ব কলারদোয়ানিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ও পূর্ব কলারদোয়ানিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ও বেলুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন এবং ছয়ঘরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবনের উদ্বোধন করেন তিনি। এছাড়া কলারদোয়ানিয়া বালিকা মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গণে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতি উন্মোচন ও মুনিরাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবনের উদ্বোধন করেন মন্ত্রী।

পরে লেবুজিলবুনিয়া ইসলামিয়া মাদ্রাসা প্রাঙ্গণে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত সুধী সমাবেশে যোগ দেন তিনি

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here