রাজধানী নিহত জঙ্গি জাহিদের স্ত্রীসহ ৪ ‘জঙ্গি’র আত্মসমর্পণ

দুই নারী জঙ্গি ও তাদের দুই শিশু সন্তানদের তুলে নেয়া হয়েছে পুলিশের গাড়িতে

রাজধানীর আশকোনায় একটি বাড়িতে রাত ভর অভিযান চালিয়ে সন্দেহভাজন দুই নারী জঙ্গি ও তাদের দুই শিশু সন্তানকে আটক করেছে পুলিশের কাউন্টার টেররিজম অ্যান্ড টান্সন্যাশনাল ইউনিট (সিটি)।

আটককৃতদের মধ্যে রূপনগরে অভিযানে নিহত জঙ্গি জাহিদুল ইসলামের স্ত্রী ও তার সন্তান রয়েছে। তবে পুলিশ দাবি করেছে, তারা তারা আত্মসমর্পণ করেছেন।
প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার দিবাগত গভীর রাতে পুলিশের কাউন্টার টেররিজম অ্যান্ড টান্সন্যাশনাল ইউনিটের (সিটি) একটি দল ৫০, পূর্ব আশকোনো তিন তলা বাড়িটি ঘিরে ফেলে। ওই বাড়ির নিচ তলায় নারী জঙ্গিদের একটি আস্তানা রয়েছে বলে পুলিশের সন্দেহ। কাউন্টার টেররিজম অ্যান্ড টান্সন্যাশনাল ইউনিট (সিটি) তাদেরকে আত্মসমর্পণ করার জন্য নিদেশ দেয়। এভাবে রাত তিনটা থেকে সকাল সাড়ে আটটা পর্যন্ত বলার পর সকাল ৯ টায়  তারা আত্মসমর্পণ করেন। পরে নিহত জঙ্গি জাহিদের স্ত্রী ও সন্তান এবং আরেক সন্দেহভাজন নারী জঙ্গি ও তার সন্তানদের একটি মাইক্রোবাসে করে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের কার্যালয়ে নিয়ে যাওয়া হয়।
ডিএমপির মিডিয়া শাখার উপ-কমিশনার মাসুদর রহমান জানান, সেখানে সন্দেহভাজন আরো জঙ্গি থাকতে পারে- এমন ধারণা থেকে অভিযান এখনো অব্যাহত আছে।
Print Friendly, PDF & Email
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

১৬ মার্চ “ইউনাইটেড নিউজ ২৪ ডট কম” পঞ্চম বছরে পদার্পণ

আগামী ১৬ মার্চ  “ইউনাইটেড নিউজ ২৪ ডট কম” পঞ্চম বছরে পদার্পন করতে ...