বাসে অজ্ঞান পার্টির খপ্পরে পুলিশ পরিদর্শক

ডেস্ক রিপোর্টঃঃ  রাজধানীর কারওয়ান বাজার এলাকায় বিআরটিসি বাসে অজ্ঞান পার্টির খপ্পরে পড়েছেন শফিকুল ইসলাম (৫২) নামে এক পুলিশ পরিদর্শক। তিনি গাজীপুর পুলিশ সুপার কার্যালয়ে কর্মরত আছেন।

বুধবার (৩ আগস্ট) দুপুর তিনটার দিকে তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসা হয়।

পুলিশ পরিদর্শককে উদ্ধার করে নিয়ে আসা সাইফুল ইসলাম বলেন, তিনি বাসায় ফার্নিচার বোর্ড কেনার জন্য কারওয়ান বাজারে আমার কাছে আসছিলেন। তার বাসা থেকে রওনা দেওয়ার পর তার সঙ্গে আমার দুই-তিন বার কথা হয়েছে। পরে দেড়টার দিকে এক মহিলা আমাকে ফোন করে জানায় তিনি বাঁচে অজ্ঞান হয়ে আছেন। পরে আমি সেখান থেকে তাকে নিয়ে প্রথমে বারডেম হাসপাতালে যাই সেখান থেকে ঢাকা মেডিকেলে নিয়ে আসি। পরে তার পাকস্থলী পরিষ্কার করে মেডিসিন বিভাগে ভর্তি দিয়েছেন চিকিৎসক।

পুলিশ পরিদর্শকের স্ত্রী শামীমা বেগম বলেন, সকালে দক্ষিণ খানের আশকোনা থেকে কাওরান বাজারের উদ্দেশ্যে বাসার ফার্নিচারের জন্য বোর্ড ও কিছু কবজা কেনার জন্য রওনা করে। বাসা থেকে বের হওয়ার সময় এক বান্ডিল টাকা নিয়ে বের হয়েছিল। তবে তার কাছে মোট কত টাকা ছিল সেটা বলতে পারছি না। পরে আমরা খবর পেয়ে ঢাকা মেডিকেলে আসি। তার কাছ থেকে সব টাকা নিয়ে গেলেও অজ্ঞান পার্টির লোকরা মোবাইল দুটি নেয়নি।

তিনি আরও বলেন, আমার স্বামী গাজীপুর পুলিশ সুপারের কার্যালয়ে পরিদর্শক হিসেবে কর্মরত আছেন।

এ বিষয়ে ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, পুলিশের এক পরিদর্শক বাসে অজ্ঞান পার্টির খপ্পরে পড়েছিলেন। পরে তার পাকস্থলী পরিষ্কার করে চিকিৎসক মেডিসিন বিভাগে ভর্তি দিয়েছেন।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here