ব্রেকিং নিউজ

রাজকীয় প্রত্যাবর্তন ঘটতে যাচ্ছে ঐশ্বর্যের

এক বছরেরও বেশি সময় ধরে বলিউড থেকে দূরে থাকা ঐশ্বর্য রাই বচ্চনের রাজকীয় প্রত্যাবর্তন ঘটতে যাচ্ছে। প্রথমে আরও এক বছর বলিউড থেকে দূরে থাকার ঘোষণা দিলেও সমপ্রতি নিজের সিদ্ধান্ত পরিবর্তন করেছেন ঐশ্বর্য।

এক বছর নয়, আগামী দুই মাসের মধ্যেই বেশ কয়েকটি বিগ বাজেটের ছবিতে চুক্তিবদ্ধ হওয়ার মাধ্যমে বলিউডে ফিরছেন এই সাবেক বিশ্ব সুন্দরী। বর্তমানে মেয়ের যত্ন-আত্তি নিয়ে ব্যস্ত থাকলেও খুব শিগগিরই আবারও ক্যামেরার সামনে দাঁড়াতে যাচ্ছেন এ্যাশ। ইতিমধ্যে প্রায় তিনটি বিগ বাজেটের ছবিতে অভিনয়ের মৌখিক চুক্তি সম্পন্ন করেছেন তিনি। এর মধ্যে প্রথমেই ঐশ্বর্য অভিনয় করতে যাচ্ছেন ‘হ্যাপি বার্থ ডে’ নামক একটি ছবিতে। শ্রিরাম রাঘবান পরিচালিত সায়েন্স ফিকশন এ ছবির প্রধান চরিত্রেই অভিনয় করছেন তিনি। তার বিপরীতে থাকছেন হার্টথ্রব অভিনেতা জন আব্রাহাম। ইতিমধ্যে এই ছবির শুটিংয়ের সব প্রস্তুতি সম্পন্ন হয়েছে।

এর বাইরে সঞ্জয় লীলা বানসালী পরিচালিত ‘বাজিরাও মাস্তানি’ ছবিতেও দেখা যাবে ঐশ্বর্যকে। এ ছবিতে তিনি বলিউড বাদশাহ শাহরুখ খানের বিপরীতে অভিনয় করবেন। এ ছবিটির স্ত্রিপ্টের কাজ পরিচালক অনেক আগে শেষ করলেও ঐশ্বর্যের জন্য শুটিং শুরু করছেন না। বানসালীর দেবদাস ছবিতে শাহরুখ-ঐশ্বর্য অভিনয় করে ব্যাপক সফলতা পেয়েছিলেন। সেই ধারাবাহিকতায়ই বানসালীর এই দ্বিতীয় ছবিতে চুক্তিবদ্ধ হচ্ছেন শাহরুখ-ঐশ্বর্য জুটি। এর বাইরে যশরাজের একটি বিগ বাজেটের ছবিতেও চুক্তিবদ্ধ হচ্ছেন ঐশ্বর্য।

সেই ছবিতে ঐশ্বর্যের বিপরীতে অভিনয় করবেন তার স্বামী অভিষেক বচ্চন। এ তিনটি বিগ বাজেটের ছবিতে অভিনয়ের মাধ্যমে বলিউডে রাজকীয় প্রত্যাবর্তন ঘটছে ঐশ্বর্যের। এ বিষয়ে তিনি মিডিয়াকে সমপ্রতি বলেছেন, আসলে ভেবেছিলাম মেয়েকে এক বছর সময় দেবো। কিন্তু অনেক শান্তশিষ্ট মেয়ে আমার। যে কারও কাছেই ও খুব ভাল থাকে।

তাই একটু আগেভাগেই বলিউডে ফেরা হচ্ছে। ইতিমধ্যে তিনটি ছবিতে অভিনয়ের কথাবার্তা পাকাপাকি হয়েছে। আগামী দুই মাসের মধ্যেই হয়তো সেসব ছবির শুটিংয়ের অংশ নেয়ার মাধ্যমে আবারও ক্যামেরার সামনে দাঁড়াবো।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

করোনা ভাইরাস প্রতিরোধে প্রচারণা চালিয়ে যাচ্ছে ১৬টি কমিউনিটি রেডিও

ঢাকা :: ১৬টি কমিউনিটি রেডিও একযোগে বিরতিহীনভাবে করোনা ভাইরাস সম্পর্কে গ্রামীণ জনগোষ্ঠীকে সচেতন ...