রাঙামাটির মানিকছড়ি শহীদ আব্দুর রউফ চত্ত্বরের পার্শ্বোক্ত পাহাড় থেকে এক বাঙালি যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। মৃত যুবকের নাম মোঃ হেলাল উদ্দিন (১৮)। সে মগাছড়ির ৩ নং ওয়ার্ডের মৃত ওমর আলীর ছোট ছেলে। বুধবার সকাল সাড়ে নয়টায় স্থানীয় বজল সওদাগরের সেগুন বাগান থেকে এ লাশ উদ্ধার করা হয়।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বুধবার সকালে মানিকছড়ির রউফ চত্ত্বরের পার্শ্ববর্তী একটি পাহাড়ে বজল সওদাগরের বাগান পরিস্কার করতে শ্রমিক আঃ জলিল পাহাড়ে উঠলে দূগর্ন্ধ পায়। দুর্গন্ধের উৎস অনুসন্ধান করতে গিয়ে সে বাগানের গভীরে প্রবেশ করে এবং একটি লাশ দেখতে পায়। পরে স্থানীয়রা মানিকছড়ি ফাড়িঁর পুলিশকে খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে মর্গে পাঠায়। এসময় লাশের কাছে পলিথিনে মোড়ানো একটি মোবাইল ফোন সেট পরিত্যাক্ত অবস্থায় পাওয়া যায়।

ফাড়িঁর ইনচার্জ  এসআই মোঃ শহিদুল্লাহ জানান, প্রাথমিকভাবে নিহতের অবস্থা দেখে মনে হচ্ছে এটি বিষক্রিয়াজনিত মৃত্যু। ময়নাতদন্তের পর বিস্তারিত বলা যাবে।

এদিকে খবর পেয়ে মগাছড়ি থেকে আসা লাশের পরিবারের লোকজন জানায়, নিহত হেলাল উদ্দিন গত পাচঁদিন ধরে নিখোজঁ ছিল। তারা জানায়, নিহত হেলাল উদ্দিনের কোনো শত্রু থাকার বিষয়ে তাদের কিছু জানা নাই। তবে গত পাচঁ মাস আগে নিহতের বড় ভাই কামাল উদ্দিনও বিষ খেয়ে আত্মহত্যা করে বলে পরিবারের লোকজন জানায়।

ইউনাইটেড নিউজ ২৪ ডট কম/আলমগীর মানিক/রাঙ্গামাটি

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here