জুড়াছড়িতে প্রতিপক্ষের হামলায় ইউপিডিএফ কর্মী নিহত

রাঙামাটির জুড়াছড়ি উপজেলার গবাইছড়ি সদর ইউপিতে প্রতিপক্ষের হামলায় এক ইউপিডিএফ কর্মী নিহত। নিহত কর্মীর নাম সুপায়ন চাকমা (২০)। তার বাড়ী রাঙামাটি সদর উপজেলার বন্দুক ভাঙ্গা ইউনিয়নের মাচ্ছাদাম এলাকায়।

শুক্রবার সকালে নিরাপত্তা বাহিনী তার লাশ উদ্ধার করে। এলাকাবাসী ও নিরাপত্তা বাহিনী জানায় বৃহস্পতিবার গবাইছড়ি ইউপিতে পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি (জেএসএস) ও পার্বত্য চুক্তি বিরোধী সংগঠন ইউপিডিএফের মধ্যে ঘন্টাব্যাপী বন্দুক যুদ্ধ হলে ঘটনাস্থলেই সুপায়ন চাকমা নামে এক ইউপিডিএফ কর্মী নিহত হয়। ইউপিডিএফের কর্মী নিহতের ঘটনায় নিন্দা জানিয়ে সংগঠনটির নেতা মাইকেল চাকমা বলেন সন্তু লারমার লেলিয়ে দেয়া সন্ত্রাসীরা অর্তকিত হামলা চালিয়ে ইউপিডিএফ কর্মী সুপায়ন চাকমাকে গুলি করে হত্যা করে পালিয়ে যায়। তিনি এঘটনায় সন্ত্রাসীদের বিচার দাবি করেন।

জুরাছড়ি থানার সেকেন্ড অফিসার  আতাউর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, বিবদমান দুই গ্রু্রপের মধ্যকার গোলাগুলিতে নিহত ১ জনের লাশ উদ্ধার করেছি। নিহতের শরীরে গুলিবিদ্ধের চিহৃ রয়েছে। তিনি আরও জানান, এলাকায় খোঁজখবর নিয়ে জানা যায় নিহত ব্যক্তির নাম সুপায়ন চাকমা। এ ব্যাপারে থানায় এখনও কেউ মামলা করেনি।

ইউনাইটেড নিউজ ২৪ ডট কম/আলমগীর মানিক/রাঙ্গামাটি

Print Friendly, PDF & Email
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

জাতিসংঘে বঙ্গবন্ধুর বাংলা ভাষণের বার্ষিকীতে ভারত-বাংলাদেশ যৌথ ওয়েবিনার কাল

ডেস্ক রিপোর্ট : আগামী কাল (২৫ সেপ্টেম্বর) বিকাল ৩টায় ‘একাত্তরের ঘাতক দালাল ...