রাখালের রহস্যজনক মৃত্যু: সাংবাদিকের ওপর হামলা

নোয়াখালীর সুবর্ণচর

মুজাহিদুল ইসলাম সোহেল, নোয়াখালী প্রতিনিধি:: নোয়াখালীর সুবর্ণচরের ২নং চরবাটা ইউনিয়নের চেয়ারম্যান মোজাম্মেল হোসেন’র বাড়ির রাখাল ইসমাইল (৪৮), এর রহস্যজনক মৃত্যু হয়েছে।

থানা সূত্রে জানা যায়, নিহতের বাড়ি হাতিয়া উপজেলায়। সে উপজেলার হরণি ইউনিয়নের মৃত মফিজ উল্যার ছেলে।

বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে উপজেলার ২নং চরবাটা ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান মোজাম্মেল হোসেন’র বাড়িতে এ ঘটনা ঘটে। এ মৃত্যু নিয়ে এলাকায় রহস্য সৃষ্টি হয়েছে।

অপরদিকে, কেয়ারটেকারের মৃত্যুর সংবাদ সংগ্রহ করতে গেলে স্থানীয় সাংবাদিক ইমাম উদ্দিন সুমনের ওপর হামলা চালিয়েছে ইউপি চেয়ারম্যান ও তার সাঙ্গপাঙ্গরা।

এ বিষয়ে ভুক্তভোগী সাংবাদিক সুমন মুঠোফোনে জানান, কেয়ারটেকারের মৃত্যুর সংবাদ সংগ্রহ করতে গৃহপরিচালক ইউপি চেয়ারম্যান মোজাম্মেল হোসেন ও তার সাঙ্গপাঙ্গরা আমার ওপর হালমা চালিয়েছে। ঘটনাস্থল থেকে আসার পর ০১৮৩১৯৪৭১৩৪ নম্বর থেকে আমাকে হত্যার হুমকি দেওয়া হয়।

এ বিষয়ে বাড়ির গৃহপরিচালক চেয়ারম্যান মোজাম্মেল হোসেন দাবি করেন, তার বাড়ির কেয়ারটেকারের বিদ্যুৎপৃষ্টে মৃত্যু হয়েছে। সাংবাদিকের উপর হামলা বিষয়ে প্রশ্ন করার সাথে সাথে তিনি মুঠোফোনের সংযোগ বিচ্ছিন্ন করে দেন।

এ বিষয়ে চরজব্বর থানার অফিসার ইনচার্জ শাহেদ উদ্দিন চৌধুরী মুঠোফোনে বলেন, প্রাথমিক ভাবে ধারণা করছি কেয়ারটেকারের বিদ্যুৎপৃষ্টে মৃত্যু হয়েছে । যেহেতু এ মৃত্যু নিয়ে ধুম্রজাল সৃষ্টি হয়েছে। তাই আমরা লাশ উদ্ধার করে নোয়াখালী জেনারেল সপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট হাতে পেলে এ বিষয়ে বিস্তারিত জানা যাবে। সাংবাদিকের উপর হামলা বিষয়ে জানতে চাইলে তিনি সত্যতা স্বীকার করে জানান,অভিযোগ পেলে ব্যবস্থা নেব।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

লক্ষ্মীপুরে সড়ক নিরাপত্তা সংক্রান্ত ট্রাফিক সচেতনতামূলক কর্মসূচির উদ্বোধন

জহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: লক্ষ্মীপুরে ট্রাফিক বিভাগের আয়োজনে সড়ক নিরাপত্তা ...