ডেস্ক রিপোর্ট:: ফকির মেমোরিয়াল ফাউন্ডেশনের উদ্যোগে রত্নগর্ভা মা সম্মাননা স্মারক পেলেন সুরাইয়া আহমেদ।

১৭মে (শুক্রবার) মিরপুর-১০ এ অবস্থিত আইডিয়াল গার্লস কলেজের বিপরীতে বেস্ট বাই আর‌এফ‌এল বিল্ডিং এর পঞ্চম তলায় অবস্থিত রংধনু একাডেমিতে ‘মা সম্মাননা ও উদ্যোক্তাদের মিলনমেলা’ অনুষ্ঠানে এই সম্মাননার আয়োজন করা হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ফকির মেমোরিয়াল ফাউন্ডেশনের সভাপতি কুমকুম ফকির । সার্বিক ভূমিকায় ছিলেন সাধারণ সম্পাদক আসমা আজগর। তারা তাদের বক্তব্যে সুরাইয়া আহমেদের অবদানের কথা উল্লেখ করেন এবং সুরাইয়া আহমেদকে এই সম্মাননা দিতে পেরে উচ্ছ্বাস প্রকাশ করেন।

এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সমাজের নানা স্তরের গণ্যমান্য ব্যক্তিবর্গ, যারা তাদের বক্তব্যের মাধ্যমে নিজের মায়ের পাশাপাশি সুরাইয়া আহমেদের প্রশংসা করেন এবং তার অবদানের স্বীকৃতি জানান। অনুষ্ঠানে উপস্থিত সবাই তাকে অভিনন্দন জানান এবং তার ভবিষ্যত জীবনের সাফল্যে কামনা করেন।

ফাউন্ডেশনের পক্ষ থেকে জানানো হয়, সুরাইয়া আহমেদ শুধুমাত্র একজন মাতা হিসেবে নয়, সমাজের জন্যও একটি অনন্য উদাহরণ। তিনি তার সন্তানদের সুসন্তান হিসেবে গড়ে তোলার পাশাপাশি সমাজের উন্নয়নে বিশেষ ভূমিকা রেখেছেন।

অনুষ্ঠানের শেষে সুরাইয়া আহমেদ তার অনুভূতি ব্যক্ত করেন এবং ফকির মেমোরিয়াল ফাউন্ডেশনকে ধন্যবাদ জানিয়ে বলেন, এই সম্মাননা তাকে আরও অনুপ্রাণিত করবে। তিনি সমাজের সকল মা-বাবাকে তাদের সন্তানদের সুশিক্ষিত ও সমাজের জন্য উপযোগী নাগরিক হিসেবে গড়ে তোলার আহ্বান জানান।

অনুষ্ঠানটি একটি সুন্দর ও স্মরণীয় মুহূর্তে পরিণত হয়, যেখানে সকলের অংশগ্রহণ এবং সমর্থন সুরাইয়া আহমেদের প্রতি শ্রদ্ধা নিবেদনের একটি দৃষ্টান্ত স্থাপন করে। সর্বশেষে কেক কাঁটার পর সমাপনী বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here