ব্রেকিং নিউজ

রংপুরে নবম শ্রেণির ছাত্রীকে দলবদ্ধ ধর্ষণ, গ্রেফতার ৩

অনলাইন ডেস্ক : রংপুরের হারাগাছ এলাকায় নবম শ্রেণির ছাত্রীকে দলবদ্ধভাবে ধর্ষণের অভিযোগে আরও তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় হওয়া মামলাটি গতকাল সোমবার রংপুর পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) কাছে হস্তান্তর করা হয়েছে।

এদিকে এ মামলার অন্যতম আসামি রংপুর সিটি পুলিশের গোয়েন্দা শাখার এএসআই রায়হানুল ইসলামকে ইতোমধ্যেই সাময়িক বরখাস্ত করা হয়েছে।

গ্রেফতার হওয়া তিনজন হলেন ওই ছাত্রী যে ভাড়া বাড়িতে ধর্ষণের শিকার হয়েছিল, সেই বাড়ির এক নারী ভাড়াটে, লালমনিরহাট সদর এলাকার বাসিন্দা আবুল কালাম আজাদ (৪২) ও একই এলাকার বাবুল হোসেন (৪০)। তাঁদের গতকাল রাতে পিবিআই লালমনিরহাট ও রংপুর নগরের মাহিগঞ্জ এলাকা থেকে আটক করে। পিবিআই রংপুরের পুলিশ সুপার (এসপি) জাকির হোসেন সাংবাদিকদের বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ সূত্র জানায়, ওই ছাত্রীকে দল বেঁধে ধর্ষণের অভিযোগে রংপুর মহানগর পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) সহকারী উপপরিদর্শক (এএসআই) রায়হানুল ইসলাম ওরফে রাজুর বিরুদ্ধে গত রোববার রাতে রংপুর মহানগরের হারাগাছ থানায় নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা হয়েছে। রায়হানুলকে রোববার রাতেই সাময়িক বরখাস্ত করা হয়েছে। ওই রাতে ওই ছাত্রীকে অসুস্থ অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান-স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে। এ ঘটনায় রায়হানুলকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে।

পুলিশ কর্মকর্তা মারুফ বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে কিশোরীকে দুইজন ধর্ষণ করেছে বলে জানা গেছে।

নবম শ্রেণি পড়ুয়া ওই ছাত্রীর পরিবারের সদস্যরা জানান, প্রেমের সম্পর্কের জেরে রোববার সকালে তাদের মেয়েকে ক্যাদারের পুল এলাকার এক বাসায় ডেকে নেন রায়হান। সেখানে রায়হান ওই কিশোরীকে ধর্ষণের পর আরও কয়েকজন তাকে ধর্ষণ করে বলে পরিবারের অভিযোগ।

Print Friendly, PDF & Email
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

লক্ষ্মীপুরে আওয়ামী লীগের ৯টি ইউনিটের সম্মেলনের তারিখ ঘোষনা

জহিরুল ইসলাম শিবলু,লক্ষ্মীপুর প্রতিনিধি :: লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় জেলা ...