যৌন নিপীড়নের অভিযোগে শিক্ষক কারাগারে

ডেস্ক রিপোর্টঃঃ  রাজধানীর রামপুরায় একটি স্কুলের তৃতীয় শ্রেণির এক ছাত্রকে যৌন নিপীড়নের অভিযোগ উঠেছে রোকনুজ্জামান খান (৩৩) নামে এক শিক্ষকের বিরুদ্ধে। পরে তার বিরুদ্ধে রামপুরা থানায় করা ভিকটিমের বাবার একটি মামলায় গ্রেপ্তার দেখিয়ে কারাগারে পাঠিয়েছেন আদালত।

 

 

বৃহস্পতিবার (২৩ জুন) আদালত কারাগারে পাঠানোর বিষয়টি নিশ্চিত করেন রামপুরা থানার অফিসার ইনচার্জ (ওসি) রফিকুল ইসলাম। অভিযুক্ত রোকনুজ্জামান খান রামপুরার একটি স্কুলের বাংলা বিভাগের শিক্ষক। শিশুটি ওই স্কুলের শিক্ষার্থী।

তিনি বলেন, শিশুটির বাবা গতকাল (বুধবার) নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা দায়ের করেন শিক্ষক রোকনুজ্জামানের বিরুদ্ধে। ওই মামলায় তাকে গ্রেপ্তার করে আজ আদালতে নেওয়া হলে আদালত রোকনুজ্জামানকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

মামলার অভিযোগের ভিত্তিতে ওসি বলেন, শিশুটির পরিবার অভিযোগ করেছে, রোকনুজ্জামান তাকে গত তিন মাস ধরে যৌন নিপীড়ন করে আসছিল। তবে শিশুর পরিবার তা বুঝতে পারেনি। সম্প্রতি রোকনুজ্জামান ভিকটিমের বাসায় তাকে প্রাইভেট পড়াতে গেলে, শিশুটি তাকে দেখে অজ্ঞান হয়ে পড়ে। পরে শিশুর পরিবার ভয় পেয়ে তাকে নিয়ে একজন মনোরোগ বিশেষজ্ঞের কাছে যায়। এরপর শিশুটি তার পরিবারকে যৌন নিপীড়নের কথা জানায়।

এদিকে শিশুটির পরিবার অভিযোগ করে জানায়, ভিকটিম যে স্কুলের তৃতীয় শ্রেণির ছাত্র সেখানে রোকনুজ্জামান বাংলা বিভাগের শিক্ষক। স্কুলে মধ্যাহ্নের বিরতির সময় শিশুটিকে সবার আড়ালে যৌন নিপীড়ন করতেন রোকনুজ্জামান। শিক্ষকের আচরণে শিশুটি এতটাই আতঙ্কিত ছিল যে এ বিষয়ে তার পরিবারকেও সে জানায়নি।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here