যুবলীগ নেতার মরদেহ উদ্ধার

মোঃ শহিদুল ইসলাম, বাগেরহাট প্রতিনিধি :: বাগেরহাটের মোল্লাহাট উপজেলার চুনখোলা ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি চুন্নু চৌধুরীর (৪৮) মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (২৮ অক্টোবর) দুপুরে ইউনিয়নের সিংগাতি গ্রামে তার বাড়ির পাশে একটি পরিত্যক্ত জায়গা থেকে তারদেহ উদ্ধার করা হয়।সুরতহাল শেষে ময়না তদন্তের জন্য চুন্নুর মরদেহ বাগেরহাট সদর হাসপাতালে পাঠিয়েছে মোল্লাহাট থানা পুলিশ।
চুন্নু চৌধুরী সিংগাতি গ্রামের মৃত শাহদাত ওরফে পাচু চৌধুরীর ছেলে।

চুনখোলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও মোল্লাহাট উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মুন্সি তানজিল হোসেন বলেন, চুন্নু চৌধুরীর সিংগাতী গ্রামের বাড়িতে একাই থাকতেন। তার দুই স্ত্রী একজন গোপালগঞ্জ এবং একজন ঢাকায় থাকেন। পুলিশ মরদেহ উদ্ধার করেছে। মৃত্যুর আসল কারণ সম্পর্কে এখনও কিছু বলা যাচ্ছে না।

চুন্নু চৌধুরীর ছেলে সবুজ চৌধুরী বলেন, আমার বাবার মরদেহ যেখানে পাওয়া গেছে, সেখানে সাধারণ মানুষ যায় না। আমাদের অনেক শত্রু রয়েছে। হয়ত তারা মেরে ওইখানে ফেলে রেখে গেছে।

মোল্লাহাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী গোলাম কবীর বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে চুন্নুর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছি।চুন্নু চৌধুরী লুঙ্গি ও শার্ট পরিহিত ছিলেন। তার শরীরে কোন আঘঅতের চিহ্ন ছিল না।যতদূর জেনেছি সে চুনখোলা ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি ছিল।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

কসবায় ট্রেন দুর্ঘটনায় প্রাণ হারালেন যারা

স্টাফ রিপোর্টার :: ঢাকা-চট্টগ্রাম রেলপথের‏ ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার মন্দভাগ রেলওয়ে স্টেশনে সোমবার ...