যুবদলের সাধারণ সম্পাদকে গ্রেফতারের প্রতিবাদে লক্ষ্মীপুরে বিক্ষোভ মিছিলজহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি:: জাতীয়তাবাদী যুবদলের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক সুলতাল সালাহ উদ্দিন টুকুকে গ্রেফতারের প্রতিবাদে ও নিঃশর্ত মুক্তির দাবীতে লক্ষ্মীপুরে কিক্ষোভ মিছিল করেছে জেলা যুবদলের নেতাকর্মীরা।

মঙ্গলবার দুপুরে শহরের উত্তর হেমুহনী থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে আলিয়া মাদ্রাসা এলাকায় গিয়ে এক সংক্ষিপ্ত সমাবেশে মিলিত হয়।

সমাবেশে বক্তব্য রাখেন সদর থানা যুবদরের সভাপতি খালেদ মো. আলী কিরন, পৌর যুবদলের সাধারণ সম্পাদক সোহরাব হোসেন বুলু, পৌর স্বেচ্ছাসেবক দলের আহবায়ক আবুল হাসান সোহেল, যুবদল নেতা সামছুল আজম মামুন, জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক রেজোয়ার হোসেন আকবর, যুবদল নেতা মো. বিল্লাল, ওহিদুল ইসলাম, মো. ফিরোজ, বেলাল হোসেন, মো. রফিক প্রমুখ।

বক্তারা বলেন, কেন্দ্রীয় নেতাকে আটক করে যুবদলের আন্দোলন দমিয়ে রাখা যাবেনা। অনতিবিলম্বে তারা টুকুর নিঃশর্ত মুক্তির দাবী করেন ।

বিক্ষোভ মিছিলে জেলা-উপজেলা বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবকদল ও ছাত্রলদলসহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য সোমবার রাত সাড়ে ১২টার দিকে জাতীয়তাবাদী যুবদলের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক সুলতান সালাহ উদ্দিন টুকুকে তার উত্তরার বাসা থেকে পোশাকধারী ও সাদা পোশাকের পুলিশ আটক করেছে বলে অভিযোগ করেন বিএনপি।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here