শেখ মোঃ আবুল বাসার, যশোর প্রতিনিধি ::

যশোরের শহরের চিহ্নিত সন্ত্রাসী ও ৩২  মামলার আসামি রমজানকে ৮ মার্চ শুক্রবার রাত ১০ টার দিকে কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা। নিহত  রমজান ওই এলাকার ফয়েজ শেখের ছেলে।

স্থানীয় সুত্রে জানা যায় ,শুক্রবার রাতে সন্ত্রাসীরা রমজানকে  কুড়াল দিয়ে কুপিয়ে  মারাত্মক আহত করে ফেলে রেখে চলে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে  মৃত ঘোষনা করেন। আধিপত্য ও মাদক ব্যাবসাকে কেন্দ্র করে এই হত্যাকান্ড ঘটতে পারে বলে ধারণা করা হচ্ছে ।

এদিকে থানা সূত্র জানিয়েছে আইন শৃঙ্খলা বাহিনীর মোস্ট ওয়ান্টেড সন্ত্রাসী  রাজা ও রমজান। এর আগে ২০২২ সালে যশোরের মুজিব সড়ক এলাকা থেকে রমজানকে অস্ত্রসহ আটক করে র‌্যাব-৬ যশোরের একটি দল।

পুলিশি সূত্র জানিয়েছে, রমজানের বিরুদ্ধে যশোর কোতোয়ালি থানায় ৩২ টি মামলা রয়েছে। যার মধ্যে সাতটি অস্ত্র, পাঁচটি বিস্ফোরক মামলা, একটি হত্যা মামলা , একটি ডাকাতি মামলা , চারটি হত্যা চেষ্টা মামলা ও সাতটি মাদকসহ অন্যান্য মামলা রয়েছে।

এ বিষয়ে যশোর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রাজ্জাক বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে । ঘটনার সাথে জড়িতদের ধরতে অভিযান শুরু করেছে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here