ইয়ানূর রহমান, যশোর প্রতিনিধি ::

যশোরের ৬টি আসনের চুড়ান্তভাবে বেসরকারি ফলাফল ঘোষনা করা হয়েছে। উপজেলা পর্যায়ে নির্বাচনী ভোট কেন্দ্র সূত্রে এ ফলাফল পাওয়া গেছে।

যশোর-১ শার্শা আসনে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন আলহাজ শেখ আফিল উদ্দীন এমপি। তিনি পেয়েছেন ১ লাখ ৫ হাজার ৪৬৬ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি আশরাফুল আলম লিটন পেয়েছেন ১৯ হাজার ৪৭৭ ভোট ও জাতীয় পার্টির লাঙ্গল প্রতীকের আকতারুজ্জামান পেয়েছেন ২ হাজার ১৫১ ভোট।

যশোর-২ ঝিকরগাছা-চৌগাছা আসনের বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন ডা. তৌহিদুজ্জামান তুহিন। তিনি পেয়েছেন ১ লাখ ৬ হাজার ৩৫৮ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি ট্রাক প্রতীকের অ্যাড. মনিরুল ইসলাম মনির পেয়েছেন ৭৫ হাজার ৮৮২ ভোট।

যশোর-৩ সদর আসনের নৌকা প্রতীকের প্রার্থী কাজী নাবিল আহমেদ এমপি পেয়েছেন ১ লাখ ২১ হাজার ৮৩৮ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি ঈগল প্রতীকের মোহিত কুমার নাথ পেয়েছেন ৬৪ হাজার ৭১০ ভোট।

যশোর-৪ বাঘারপাড়া-অভয়নগর আসনের নৌকা প্রতীকের প্রার্থী এনামুল হক বাবুল পেয়েছেন ৬৪ হাজার ৮৪০ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি লাঙ্গল প্রতীকেরৎ জহিরুল হক জহির পেয়েছেন ৪ হাজার ৯৯১ ভোট।

যশোর-৫ মণিরামপুর আসনের জয়ী হয়েছেন ঈগল প্রতীকের ইয়াকুব আলী। তিনি পেয়েচেন ৭৬ হাজার ২০৭ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি নৌকা মার্কার স্বপন ভট্টাচার্য্য এমপি পেয়েছেন ৭১ হাজার ৩৯৬ ভোট।

যশোর-৬ কেশবপুর আসনে জয়লাভ করেছেন ঈগল প্রতীকের প্রার্থী আজিজুল ইসলাম। তিনি পেয়েছেন ৪৮ হাজার ৯৪৭ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি নৌকা প্রতীকের শাহিন চাকলাদার পেয়েছেন ৩৯ হাজার ২৬৯ ভোট। উপজেলা পর্যায়ে নির্বাচনী ভোট কেন্দ্র সূত্রে এ ফলাফল পাওয়া গেছে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here