ইয়ানূর রহমান, যশোর প্রতিনিধি ::

নিজ নিজ কর্মক্ষেত্রে অবদানের স্বীকৃতি স্বরূপ শুদ্ধাচার পুরস্কার পেয়েছেন যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) আটজন শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীরা। যবিপ্রবির উপাচার্য অধ্যাপক ড. মোঃ আনোয়ার হোসেন তাঁর কার্যালয়ে এক অনুষ্ঠানে আজ রোববার দুপুরে তাঁদের হাতে এ পুরস্কার তুলে দেন।

শিক্ষক শ্রেণিতে পুরস্কারপ্রাপ্তরা হলেন- অণুজীববিজ্ঞান বিভাগের প্রভাষক মো. শামিনুর রহমান ও ফার্মেসী বিভাগের প্রভাষক মো. নাজমুল হাসান জিলানী। কর্মকর্তা শ্রেণিতে পুরস্কার প্রাপ্তরা হলেন- সহকারী রেজিস্ট্রার উম্মে হাবিবা ও নিত্যানন্দ পাল। কর্মচারী (তৃতীয়) শ্রেণিতে পুরস্কারপ্রাপ্তরা হলেন- পরিকল্পনা, উন্নয়ন ও পূর্ত দপ্তরের পিএ মো. রবিউল ইসলাম ও জিনোম সেন্টারের পিএ মাসুদুর রহমান এবং কর্মচারী (চতুর্থ) শ্রেণিতে উপাচার্যের দপ্তরের অফিস সহায়ক মো. সোহাগ মিলন ও পরিচালক (হিসাব)-এর দপ্তরের মো. রাসেল হোসেন। পুরস্কার হিসেবে প্রত্যেককে সম্মাননা স্মারক, সনদ ও এক মাসের মূল বেতনের সমপরিমাণ অর্থ তুলে দেওয়া হয়।

পুরস্কার প্রাপ্তদের উদ্দেশ্যে করে যবিপ্রবি উপাচার্য অধ্যাপক ড. মোঃ আনোয়ার হোসেন বলেন, আপনারা যে পুরস্কার পেলেন, এর সম্মান ধরে রাখার দায়িত্ব এখন আপনাদের। আশা করি, এ বিশ্ববিদ্যালয়কে এগিয়ে নেওয়ার জন্য নিজ নিজ কর্মক্ষেত্রে আপনারা দায়িত্ব পালনে আরও বেশি মনোযোগী হবেন।

এ সময় যবিপ্রবির কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো. আনিছুর রহমান, ডিনস কমিটির আহ্বায়ক অধ্যাপক ড. মো. ইকবাল কবীর জাহিদ, প্রকৌশল ও প্রযুক্তি অনুষদের ডিন অধ্যাপক ড. এইচ এম জাকির হোসেন, বিজ্ঞান অনুষদের ডিন ড. মো. হাফিজ উদ্দিন, ব্যবসায় শিক্ষা অনুষদের ডিন ড. মোহাম্মদ জাহাঙ্গীর আলম, জীন প্রকৌশল ও জৈব প্রযুক্তি (জিইবিটি) বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. মো. নাজমুল হাসান, শুদ্ধাচার পুরস্কারের ক্রেস্ট ও সনদ প্রদান সংক্রান্ত কমিটির আহ্বায়ক ও মার্কেটিং বিভাগের চেয়ারম্যান ড. মো. মেহেদী হাসান, পরিচালক (প.উ.পূ.) পরিতোষ কুমার বিশ্বাস, পরিচালক (হিসাব) মো. জাকির হোসেন, পরীক্ষা নিয়ন্ত্রক মুহা. আমিনুল হক, শুদ্ধাচার পুরস্কারের ক্রেস্ট ও সনদ প্রদান সংক্রান্ত কমিটির সদস্য মো. আব্দুর রশিদ ও সদস্য সচিব মো. মুন্সী মনিরুজ্জামান প্রমুখ।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here