ময়মনসিংহ প্রতিনিধি::

ময়মনসিংহ সিটি কর্পোরেশনে’র ইপিআই সেবা কেন্দ্রে ফাইজার টিকাদান কার্যক্রম শুরু হয়েছে। রবিবার (১০ অক্টোবর) বেলা ১১ টায় এ কার্যক্রমের উদ্বোধন করেন মেয়র মোঃ ইকরামুল হক টিটু। যথাযথ কোল্ড চেইন ম্যানেজমেন্টের মাধ্যমে শীতাতপ নিয়ন্ত্রিত কক্ষে টিকাদান করা হচ্ছে। চারটি বুথে স্বাচ্ছন্দে সবাই টিকা নিতে পারছেন।

প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডাঃএইচ কে দেবনাথ জানান, প্রতিদিন ১ হাজার মানুষকে ফাইজার টিকা প্রদানের লক্ষ্যমাত্রা সিটি কর্পোরেশনের রয়েছে। এপর্যায়ে সর্বমোট ১৯ হাজার ৮ শ মানুষকে ১ম ডোজ ফাইজার টিকাদান করা হবে।

উদ্বোধনকালে উপস্থিত ছিলেন- ময়মনসিংহের সিভিল সার্জন ডা. মো. নজরুল ইসলাম, সিটি কর্পোরেশনের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. এইচ কে দেবনাথ, জনসংযোগ কর্মকর্তা শেখ মহাবুল হোসেন রাজীব, মেডিকেল অফিসার ডা. রেদাউর রহমান খান, সিটি কর্পোরেশনের অন্যান্য কর্মকর্তাবৃন্দ প্রমুখ।

উদ্বোধনী অনুষ্ঠানে মেয়র আরও বলেন, আমরা সৌভাগ্যবান যে আমরা জননেত্রী শেখ হাসিনার মত একজন প্রধানমন্ত্রী পেয়েছি। তাঁর মানবিকতা ও দূরদর্শী নেতৃত্বের কারনে করোনায় বহু দেশের তুলনায় আমরা ভালো অবস্থায় রয়েছি। তিনি আরও বলেন, ফাইজার টিকা প্রদানের জন্য নির্ধারিত যা-যা ব্যবস্থাপনা প্রয়োজন তা নিশ্চিত করা হয়েছে।

প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. এইচ কে দেবনাথ জানান, প্রতিদিন ১ হাজার মানুষকে টিকা প্রদানের লক্ষ্যমাত্রা সিটি কর্পোরেশনের রয়েছে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here