মোঃ আজিজুর রহমান ভূঁঞা বাবুল, ময়মনসিংহ প্রতিনিধি::

ময়মনসিংহ নগরীতে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) অভিযান চালিয়ে ৭০ বোতল ভারতীয় মদসহ দুই মাদক কারবারিকে আটক করেছে। পরে আটককৃতদের কাছ থেকে উদ্ধারকৃত ৭০ বোতল ভারতীয় মদ জব্দ করা হয়।

মঙ্গলবার (১২ অক্টোবর) ভোরে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)’র একটি দল নগরীর ঈশান চক্রবর্তী রোডের মোয়াজ্জেম হোসেনের বাসায় অভিযান চালিয়ে ভারতীয় মদগুলো উদ্ধারের পাশাপাশি এগুলো জব্দ করে। এ সময় মাদক কারবারের সাথে সম্পৃক্ত থাকার অভিযোগে কিশোরগঞ্জের বাজিতপুর উপজেলার ইলুচিয়া গ্রামের হরিপদ ঘোষের ছেলে সুজন ঘোষ (৩৩) এবং ময়মনসিংহ নগরীর স্বদেশী বাজার এলাকার মৃত মনিন্দ্র চন্দ্র পালের ছেলে তপন পাল (৬০)কে আটক করা হয়।

জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ মোঃ সফিকুল ইসলাম এ সত্যতা নিশ্চিত করে জানান, গোপন সংবাদে মঙ্গলবার ভোরে এসআই কামরুল হাসান সঙ্গীয় ফোর্সসহ নগরীর ঈশান চক্রবর্তী রোডের একটি ৫ তলা বাসার নিচতলায় অভিযান চালিয়ে ৭০ বোতল ভারতীয় মদ উদ্ধার করে।

এ সময় কিশোরগঞ্জের বাজিতপুর উপজেলার ইলুচিয়া গ্রামের হরিপদ ঘোষের ছেলে সুজন ঘোষ এবং ময়মনসিংহ নগরীর স্বদেশী বাজার এলাকার মৃত মনিন্দ্র চন্দ্র পালের ছেলে তপন পালকে আটক করা হয়। পরে আটকৃতদের মাদক মামলায় আদালতের
মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here