ব্রেকিং নিউজ

মৌসুমী’স লাইভ কিচেন

স্টাফ রিপোর্টার :: বর্ণিল সব আয়োজনে ঈদ অনুষ্ঠান প্রচার করবে দেশের প্রথম বেসরকারী স্যাটেলাইট টিভি চ্যানেল এটিএন বাংলা। অনুষ্ঠানগুলোর মধ্যে রয়েছে নাটক, টেলিফিল্ম, ম্যাগাজিন অনুষ্ঠান, নৃত্যানুষ্ঠান, সঙ্গীতানুষ্ঠান, শিশুতোষ অনুষ্ঠান, সেলিব্রেটি শো, রম্য ম্যাগাজিন, একক নাটক, ধারাবাহিক নাটক সহ বিবিধ অনুষ্ঠান।

ঈদের বিশেষ আয়োজনে প্রচার হবে ৯ পর্বের রান্নার অনুষ্ঠান ‘মৌসুমী’স লাইভ কিচেন-২’। ঈদের দিন থেকে প্রতিদিন সকাল ১০.২০ মিনিটে অনুষ্ঠানটি প্রচার হবে। ব্যতিক্রমী এই অনুষ্ঠানটি উপস্থাপনার করেছেন চিত্রনায়িকা মৌসুমী। উপস্থাপনার পাশাপাশি রন্ধনশিল্পী হিসেবেও অনুষ্ঠানে অংশগ্রহণ করেছেন তিনি।

অনুষ্ঠানটি পরিচালনা করেছেন ফাহমিদা প্রেমা। ঈদ মানেই উৎসব, আনন্দ। তাইতো উৎসবের আমেজে মানানসই বিশেষ করে কোরবানীর ঈদ উপলক্ষে গরুর মাংসের বিভিন্ন মজাদার এবং আকর্ষণীয় রেসিপি দিয়ে সাজানো হয়েছে ‘মৌসুমী’স লাইভ কিচেন-২’ অনুষ্ঠানটি।

চিত্রতারকা মৌসুমী অভিনয় নিয়েই ব্যস- সময় পার করে থাকেন। অবসর সময়ে রান্না করতেও পছন্দ করেন এই তারকা। তার পছন্দের কিছু রেসিপি নিয়ে সাজানো হয়েছে পুরো অনুষ্ঠানটি। স্টুডিওতে ধারণকৃত এই অনুষ্ঠানের কোন কোন পর্বে মৌসুমী নিজেই রান্না করেছেন তার পছন্দের রেসিটি। রান্না করে তার পছন্দের অতিথীদের খাওয়াবেন তিনি। কিচেনের পাশেই ডাইনিং এ অতিথীরা অপেক্ষা করবেন। সেখানেই তাদের খাবার পরিবেশন করবেন মৌসুমী। রান্নার পাশাপাশি মৌসুমী ঈদের অভিজ্ঞতার কথাও শেয়ার করবেন দর্শকদের সাথে।

অনুষ্ঠানে অংশ নিয়েছেন চিত্রনায়ক ফেরদৌম, ওমর সানি, অমিত হাসান, নিরব, চিত্রনায়িকা পূর্ণিম, কণ্ঠশিল্পী কণা প্রমুখ।

 

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

র‌্যাগিং এর শিকার

লিজা কামরুননাহার :: বাংলাদেশের বহু শিক্ষাপ্রতিষ্ঠানে চলছে নিপীড়নতন্ত্র। বড় ভাই ও বোনেরা শাসনের ...