মৌলভীবাজারে সড়ক দুর্ঘটনায় নিহত ২

মৌলভীবাজার সদর উপজেলার নিতেস্বর এলাকায় রোলার গাড়ির সঙ্গে মোটরসাইকেলের ধাক্কায় দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও একজন।

বুধবার দিবাগত রাতে মৌলভীবাজার-শ্রীমঙ্গল সড়কে এ দুর্ঘটনা ঘটে বলে জানান মৌলভীবাজার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অকিল উদ্দিন। 

নিহতরা হলেন সদর উপজেলার কদুপুর গ্রামের হাফিজ আব্দুল হাশিমের ছেলে আশফাক আহমদ (২৫) ও মোকামবাজার এলাকার আমির আলীর ছেলে কামরুল ইসলাম (২৫)। এছাড়া আহত বিশাল আহমদকে (২৭) আশঙ্কাজনক অবস্থায় ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

উদ্ধারকারীরা জানান, রাত ২টার দিকে মোটরসাইকেলে করে তারা তিনজন শ্রীমঙ্গল থেকে মৌলভীবাজার আসছিলেন। পথে নিতেস্বর এলাকায় রাস্তার পাশে রাখা সংস্কার কাজে ব্যবহৃত রোলার গাড়ির সঙ্গে মোটরসাইকেলের ধাক্কা লাগে। এতে তারা তিনজনেই গুরুতর আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে মৌলভীবাজার সদর হাসপাতালে নিলে দায়িত্বরত চিকিৎসক ওই দু’জনকে মৃত ঘোষণা করেন। আহত অন্যজনের অবস্থার অবনতি হওয়ায় আশঙ্কাজনক অবস্থায় তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

ওসি অকিল উদ্দিন জানান, কুয়াশার কারণে এ দুর্ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে। ময়নাতদন্তের জন্য মরদেহ দু’টি মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

স্বাধীন বাংলাদেশের স্থপতি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মবার্ষিকী উপলক্ষে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় তার সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ, প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। রোববার সকাল সোয়া ১০টায় টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিসৌধে পুষ্পার্ঘ্য অর্পণ করেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী। এ সময় কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে জাতির পিতাকে শ্রদ্ধার সঙ্গে স্মরণ করেন তারা। এ সময় ছোট বোন শেখ রেহানাও প্রধানমন্ত্রীর সঙ্গে ছিলেন। এর পর ফাতেহা পাঠ ও মোনাজাতে অংশ নেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী। বঙ্গবন্ধু সমাধিসৌধ কমপ্লেক্সে শিশু সমাবেশ ও আলোচনায় অংশ নেন বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এর আগে সকাল ৭টায় রাজধানীর ধানমণ্ডির ৩২ নম্বরে আওয়ামী লীগের সভাপতি হিসেবে দলের শীর্ষ নেতা ও মন্ত্রিসভার সদস্যদের নিয়েও শ্রদ্ধা জানান শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদনের পর আওয়ামী লীগের সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানানো হয়। এর আগে বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে ক্ষমতাসীন আওয়ামী লীগ সকাল সাড়ে ৬টায় রাজধানীর বঙ্গবন্ধু ভবন এবং দেশব্যাপী দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করে। এ উপলক্ষে আজ সব সরকারি-আধাসরকারি, বেসরকারিসহ অন্যান্য প্রতিষ্ঠানে সরকারি ছুটি ঘোষণা করা হয়েছে।

টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

স্টাফ রিপোর্টার :: স্বাধীন বাংলাদেশের স্থপতি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ...