ব্রেকিং নিউজ

মোরেলগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত-২: নারীসহ আহত ৮

মোরেলগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত-২: নারীসহ আহত ৮

মুহাম্মদ রফিকুল ইসলাম মাসুম, মোরেলগঞ্জ প্রতিনিধি :: বাগেরহাটের মোরেলগঞ্জে গত দু’দিনে পৃথক দু’টি সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত ও ৩ নারীসহ আহত হয়েছে ৮ জন।

মহিশপুরা ফাঁড়ি পুলিশের আইসি এসআই মো. রাজেত আলী জানান, বুধবার রাত ৮টার দিকে বাগেরহাট-পিরোজপুর মহাসড়কের মোরেলগঞ্জ মহিশপুরা ফাঁড়ির কাছে দ্রুতগামী দু’টি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে স্বপন সাহা (২৫) ও সাওন খান ( ২৮) নামে ২ যুবক নিহত হয়েছেন।

এদের মধ্যে ঘটনাস্থলেই নিহত হন পিরোজপুর পৌরসভার কুমারখালী এলাকার মহাদেব সাহার ছেলে স্বপন সাহা। পিরোজপুর সদর হাসপাতালে নেয়ার পরে চিকিৎসাধীন অবস্থায় মারা যান একই এলাকার আবজাল খানের ছেলে সাওন খান। এ দুর্ঘটনায় আহত হয়েছেন অজ্ঞাত ২ জন।

অপরদিকে বৃহস্পতিবার বিকেল ৪টার দিকে সাইনবোর্ড-বগী আঞ্চলিক মহাসড়কের মোরেলগঞ্জ পৌর এলাকার শেখ তন্ময় চত্বরে যাত্রীবাহি মোটর সাইকেল ও ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে ৩ নারীসহ ৬ জন আহত হয়েছেন।

এতে গুরুতর আহত মোটরসাইকেল চালক ভাষান্দল গ্রামের ইউনুছ আলী তালুকদার(৩৫) ও ইজিবাইক চালক বারইখালী গ্রামের কবির শেখকে(৩৬) খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অপর আহত যাত্রী খুলনা শেখপাড়ার পলি বেগম(৩৫), তার মেয়ে মুমু আক্তার(১২), কুদঘাটা গ্রামের সোহাগ হাওলাদার(২৭) ও তার স্ত্রী আখি বেগমকে(২২) স্থানীয় আরএম আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশের এ দুর্ঘটনাস্থল পরিদর্শন করেছে এবং দুর্ঘটনাকবলিত সিটি ১০০ মোটরসাইকেল ও ইজিবাইকটি উদ্ধার করে থানা হেফাজতে নেওয়া হয়েছে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

পট ো

সুবর্ণচরে সাংবাদিকের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

মুজাহিদুল ইসলাম সোহেল, নোয়াখালী প্রতিনিধি :: নোয়াখালীর সুবর্ণচরে সাংবাদিকের উপর হামলার প্রতিবাদে ...