মোবাইল ছিনিয়ে পালানোর সময় ছিনতাইকারী আটক

ডেস্ক রিপোর্টঃঃ  রাজধানীর শাহবাগ থানাধীন রমনা কালীমন্দিরে পূজায় আসা এক নারী ভক্তের মোবাইল ছিনতাই করে দৌড়ে পালিয়ে যাওয়ার সময়  ধাওয়া করে এক ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে র‌্যাব। তার নাম মো. শামীম।

মঙ্গলবার (৪ সেপ্টেম্বর) সকালে বিষয়টি নিশ্চিত করে র‌্যাব-৩ এর অধিনায়ক লে. কর্নেল আরিফ মহিউদ্দিন আহমেদ বলেন, রাজধানীর শাহবাগ থানাধীন সোহরাওয়ার্দী উদ্যানের মধ্যে রমনা কালীমন্দিরে একজন সাধারণ পূজারীর মোবাইল ছিনতাই করে দৌড়ে পালিয়ে যাচ্ছিল ছিনতাইকারী শামীম।

এ সময় পূজামণ্ডপে দায়িত্বরত র‌্যাব-৩ এর গোয়েন্দা সদস্যদের নজরে এলে তারা ছিনতাইকারীর পিছু ধাওয়া করে এবং তাৎক্ষণিক তাকে হাতেনাতে আটক করে।

ছিনতাইকারী মো. শামীম শরীয়তপুর জেলার জাজিরা কৃঞ্চনগরের মৃত ইউনুছ আলী আকনের ছেলে। তার কাছ থেকে ছিনতাই করা একটি মোবাইল ফোন, একটি চাকু, নগদ পাকিস্তানি ৫০০ রুপি উদ্ধার করা হয়।

র‌্যাব জানায়, ছিনতাইকারী পূজা শুরু হওয়ার পর থেকে নিয়মিতভাবে ছিনতাই করার উদ্দেশ্যে বিভিন্ন পূজামণ্ডপে ঘোরাঘুরি করে আসছিল। তার বিরুদ্ধে আইনগত পদক্ষেপ প্রক্রিয়াধীন। পূজামণ্ডপ ঘিরে ছিনতাই অপতৎপরতা রোধে র‌্যাব-৩ এর গোয়েন্দা নজরদারি অব্যাহত রয়েছে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here