ব্রেকিং নিউজ

মেয়েদের যে সত্যগুলো কোন পুরুষই জানেন না!

মেয়েইউনাইটেড নিউজ ডেস্ক :: নিজের প্রেমিকা কিংবা স্ত্রীকে খুব ভালোবাসেন, কিন্তু তাই বলে কি সব জেনে-বুঝে ফেলেছেন তাঁর ব্যাপারে? উত্তর যদি “হ্যাঁ” হয়, তাহলে জেনে রাখুন আপনার এই ধারণাটি একেবারেই ভুল!

যতই আপনি তাঁর আপন হোন না কেন, মেয়েদের কিছু ব্যাপার কখনোই স্বামী বা প্রেমিক বুঝতে পারেন না। কী সেগুলো? চলুন জেনে নিই মেয়েদের ১০টি সিক্রেট।

১) মাঝে মাঝে হুট করে পছন্দের মেয়েটি খিটখিটে বা বিষণ্ণ হয়ে যায়? জেনে রাখুন, সেটা তিনি নন। তাঁর পিরিয়ড চলছে আর এই সময়ে কিছু হরমোনের প্রভাবে মেয়েরা খিটখিটে হয়ে যায়।

২) আপনার বন্ধুদের সাথে তাঁর মেলামেশাকে কখনোই সন্দেহের চোখে দেখবেন না। এতে খারাপ কোন ভাবনাই নেই। তিনি কেবল চান আপনার বন্ধুরাও তাঁকে আপনার স্ত্রী/প্রেমিকা হিসাবে পছন্দ করুক।

৩) মেয়েরা মোটেও স্বামী বা প্রেমিকের সাথে সব জায়গায় যেতে চান না। এবং মনে মনে এটাই চান যে প্রেমিক বা স্বামীকে ছাড়া তিনি বান্ধবীদের সাথে ঘুরবেন।

৪) তিনি আপনাকে ছাড়া কিছু বোঝেন না? তারপরও জেনে রাখুন, ছেলেদের চাইতে মেয়েদের প্রাইভেসির প্রয়োজন বেশি। মেয়েরা নিজের দুনিয়ায় সময় কাটাতে ভালোবাসেন।

৫) মেয়েরা কখনো নিজের প্রাক্তন প্রেমিক বা প্রাক্তন স্বামীকে ভোলে না। তাঁরা কেবল ভান করে ভুলে যাওয়ার।

৬) মেয়েরা সবচাইতে বেশি ঘৃণা করে অন্য কোন নারীর সাথে তাঁর তুলনা। এমনকি সেটা প্রশংসা মূলক হলেও।

৭) তিনি আপনাকে খুব ভালোবাসেন? জেনে রাখুন, মেয়েরা কাউকে খুব বেশি ভালবাসলে তাঁকে ঘৃণাও সবচাইতে বেশি করতে পারে। তাই প্রেমিকা/স্ত্রীকে নারাজ করবেন না মোটেও।

৮) মেয়েরা চান পুরুষ দ্বারা নিয়ন্ত্রিত হতে। বলা ভালো, মেয়েরা ইচ্ছা করেই পুরুষকে সম্পর্কের লিড দেন। এতে পুরুষটি খুশি থাকে আর সম্পর্কে বেশি মনযোগ দেয়।

৯) পৃথিবীর প্রতিটি মেয়ে সারপ্রাইজ ও উপহার পেতে নিঃসন্দেহে ভালোবাসেন।

১০) “তোমার চাইতে সুন্দর আর কাউকে মনে হয় না, আমার চোখে তুমিই সেরা।”- এই একটি বাক্য বলে যে কোন প্রেমিকা বা স্ত্রীর মন জয় করা সম্ভব।

 

 

Print Friendly, PDF & Email
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

লকডাউন উঠে গেলেও মানতে হবে ৬টি নিয়ম

ডেস্ক নিউজ :: ঘরবন্দী থাকতে থাকতে অনেকেই ভাবছেন কবে শেষ হবে লকডাউন, ...