ব্রেকিং নিউজ

মেঘনার ভাঙন থেকে কমলনগরকে রক্ষা করা হবে: পানিসম্পদ প্রতিমন্ত্রী

 প্রতিমন্ত্রীজহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: পানিসম্পদ প্রতিমন্ত্রী কর্নেল (অব.) জাহিদ ফারুক বলেছেন, কমলনগরকে আর ভাঙতে দেওয়া যাবে না, মেঘনার ভাঙন থেকে কমলনগরকে রক্ষা করা হবে। দ্রুত সময়ের মধ্যে কমলনগরে ৬০০ মিটার ও রামগতিতে ৭০০ মিটার এলাকা ভাঙন রোধে কাজ করবে সরকার। এছাড়াও নদী তীর রক্ষায় আরও ১৫ কিলোমিটার কাজ বাস্তবায়নে যথাযথ উদ্যোগ গ্রহণ করা হবে।

শুক্রবার দুপুরে লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার মেঘনা নদী ভাঙন কবলিত মাতাব্বরহাট এলাকা পরিদর্শনে এসে এক পথসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

মন্ত্রী আরও বলেন, যাদের ঘরবাড়ি নদী গর্ভে বিলীন হয়েছে, তাদের দুঃখ কষ্ট কতখানি তা আমি উপলদ্ধি করতে পারি। এখানকার মানুষ যাতে নদী ভাঙনের শিকার হয়ে দুঃখ-কষ্টে না পড়তে হয়, সে লক্ষ্যে কাজ করছে বর্তমান সরকার।

সভায় বিশেষ অতিথি ছিলেন লক্ষ্মীপুর-৪ (রামগতি-কমলনগর) আসনের সংসদ সদস্য বিকল্প ধারার মহাসচিব মেজর (অব.) আবদুল মান্নান, সাবেক সংসদ সদস্য আবদুল্লাহ আল মামুন, পানি উন্নয়ন বোর্ডের মহা-পরিচালক প্রকৌশলী মো. মাহফুজুর রহমান, জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পাল, পুলিশ সুপার আ স ম মাহাতাব উদ্দিন, পানিসম্পদ মন্ত্রণালয়ের যুগ্ম সচিব মন্টু কুমার বিশ্বাস।

কমলনগর উপজেলা আওয়ামীলীগের সভাপতি একেএম নুরুল আমিনের সভাপতিত্বে এ সময় আরো বক্তব্য রাখেন কমলনগর উপজেলার নব-নির্বাচিত চেয়ারম্যান মেজবাহ উদ্দিন আহমেদ বাপ্পি, হাজিরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আওয়ামীলীগ নেতা নিজাম উদ্দিন, সাহেবেরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল খায়ের ও যুবলীগ নেতা আহসান উল্লাহ হিরন প্রমুখ।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

লক্ষ্মীপুরে ৩ লাখ শিশুকে ভিটামিন ‘এ’ প্লাস ক্যাপসুল খাওয়ানো হবে

লক্ষ্মীপুরে ৩ লাখ শিশুকে ভিটামিন ‘এ’ প্লাস ক্যাপসুল খাওয়ানো হবে

জহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: আগামী ২২ জুন লক্ষ্মীপুরে প্রায় ৩ ...