ব্রেকিং নিউজ

মুশফিকুর রহিম ইউনিসেফের নতুন শুভেচ্ছা দূত

 

ঢাকা ::বাংলাদেশে ইউনিসেফের নতুন জাতীয়শুভেচ্ছা দূত হিসেবে খ্যাতিমান ক্রিকেট খেলোয়াড় এবং জাতীয় দলের সাবেক অধিনায়ক মুশফিকুর রহিমের নাম ঘোষণা করা হয়েছে। তিনি সারা দেশে শিশুদের অধিকার প্রচারের জন্য ইউনিসেফের সঙ্গে যোগ দিচ্ছেন।

এ বিষয়ে মুশফিকুর রহিম বলেন,“শিশু অধিকার এবং ইউনিসেফের কাজ- দু’টোই আমার হৃদয়ের খুব কাছাকাছিএবং নিজেরকথাগুলোছড়িয়ে দিতে এটি আমার জন্য একটি গুরুত্বপূর্ণ সুযোগ। একজন ক্রিকেট খেলোয়াড় এবং একজন বাবা হিসেবে আমি শিশুদের জন্য, বিশেষ করে সবচেয়ে ঝুঁকির মুখে থাকাশিশুদের জন্য ইতিবাচক পরিবর্তন আনার জন্যমানুষকে একত্রিত করতে যথাসাধ্য চেষ্টা করবো।”

ইউনিসেফের জাতীয় দূত হিসেবে মুশফিকুররহিম শিশুদের অধিকার এবং যুবসমাজকে প্রভাবিতকরে এমন বিষয়গুলো সম্পর্কে সচেতনতা তৈরিতে সহায়তা করবেন। ওইসব বিষয়ের মধ্যে রয়েছে শিক্ষার অধিকার, দারিদ্র্য ও বৈষম্যের প্রভাব এবং সহিংসতা, নির্যাতন ও শোষণের বিরুদ্ধে শিশুদের সুরক্ষার প্রয়োজনীয়তা।

ইউনিসেফ বাংলাদেশের প্রতিনিধি টোমোহোযুমি বলেন, “মুশফিকুর রহিম জাতীয় দূত হিসেবে ইউনিসেফেযোগদান করায় আমরা তাকে আন্তরিক অভ্যর্থনা জানাতে চাই। শিশু অধিকারের প্রতি দৃঢ় প্রতিশ্রুতিরপাশাপাশি তার সম্মান, মেধাও উপস্থিতি দিয়ে তিনি সারা বাংলাদেশের মানুষের হৃদয়ও মনে জায়গা করে নেবেন।” -প্রেস বিজ্ঞপ্তি

 

Print Friendly, PDF & Email
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

২০৫ ভরি স্বর্ণ ফেলে পালালো চোরাকারবারি

ডেস্ক রিপোর্ট :: চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার ফুলবাড়ি সীমান্তে অভিযান চালিয়ে দেড় কোটি ...