ব্রেকিং নিউজ

মুম্বাইর শুটিং স্পট থেকে ভিনা মালিক নিখোঁজ

সম্প্রতি নগ্ন ছবি প্রকাশের পর বির্তকিত পাকিস্তানি অভিনেত্রী ভিনা মালিক ‘মুম্বাই ১২৫ কিলোমিটারস’ ছবির শুটিং থেকে হঠাৎ নিখোঁজ হয়ে গেছেন। মুম্বাইয়ের জারজোয়ানের একটি স্পটে ছবিটির শুটিং চলছিল। ভিনা মালিক কাউকে কিছু না জানিয়ে সেখান থেকে গায়েব হয়ে যান। ভিনা মালিকের নিখোঁজের বিষয়টি নিশ্চিত করেন ভিনা মালিকের ব্যবসায়িক ম্যানেজার প্রতীক মেহেতা ও ছবিটির পরিচালক হেমন্ত মাধুকার। তারা জানিয়েছেন, ১৬ ডিসেম্বর সকাল থেকে ভিনা মালিককে শুটিং স্পটের আশেপাশে কোথাও খুজেঁ পাওয়া যাচ্ছেনা।

প্রতীক মেহেতা ও পরিচালক হেমন্ত মাধুকার আরও জানিয়েছেন, ভৌতিকধর্মী ছবি ‘মুম্বাই ১২৫ কিলোমিটারস’-এর শুটিং করতে ১৬ ডিসেম্বর শুক্রবার মুম্বাইয়ের জারজোয়ানের এসেছে 18.12-06পুরো টিম। সঙ্গে ছিলেন ভিনা মালিক। ছবিটির শুটিং চলছিল। ভোর ৫ টায় শেষ শট দেবার জন্যে ভিনা মালিককে খোঁজ করা হলে তাকে আর খুঁজে পাওয়া যায়নি। পরবর্তীতে হেমন্ত মোবাইলে যোগাযোগ করার চেষ্টা করলে ভিনা মালিকের মোবাইল বন্ধ পেয়েছেন।
হেমন্ত মাধুকার ধারণা করেন, ক্লান্ত হয়ে ভিনা মালিক বাসায় ফিরে গেছেন। ঘটণার ১২ ঘন্টা পর হেমন্ত ও প্রতীক স্থানীয় বান্দ্রা পুলিশ স্টেশনে বিষয়টি জানিয়েছেন। পাকিস্তানী অভিনেত্রী ভিনা মালিক ভারতে এফএইচএম ম্যাগাজিনের জন্য নগ্ন হয়ে ফটোশ্যুট করে বিতর্কিত হয়েছেন। যদিও নগ্ন ফটোশুটের বিষয়ে ভিনা মালিক অস্বীকার করেছেন। তিনি অভিযোগ করেন , বিকিনি পরে ফটোশুট করেছিলেন তিনি। যা ডিজিটাল পদ্ধতির মাধ্যমে ম্যাগাজিনের সংশ্লিষ্ট কর্তৃপক্ষ বিকিনিরি অংশকে মুছে ফেলেছেন।
এফএইচএম ম্যাগাজিনের কর্তৃপক্ষ জানিয়েছেন, নগ্ন ফটোশুটের জন্য ভিনা মালিক নিজেই সম্মতি জানিয়েছেন। বির্তকের এ টানাপোড়নে ভিনা মালিক বিব্রত হয়ে পড়েন। আর হঠাৎ করে ভিনা মালিকের এভাবে হারিয়ে যাওয়াকে লজ্জায় আত্মগোপন করেছেন বলে ধারণা করছেন অনেকে।

ইউনাইটেড নিউজ ২৪ ডট কম/বিনোদন নিউজ

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

কানেকটিকাটে সঙ্গীত একাডেমির প্রতিষ্ঠাবার্ষিকী ও সাংস্কৃতিক সন্ধ্যা

কানেকটিকাটে সঙ্গীত একাডেমির প্রতিষ্ঠাবার্ষিকী ও সাংস্কৃতিক সন্ধ্যা

বাংলা প্রেস, নিউ ইয়র্ক থেকে: প্রতি বছরের মতো এবারো যুক্তরাষ্ট্রের কানেকটিকাট অঙ্গরাজ্যে ...