রাইহান খান ::  জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উপলক্ষে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন(র‌্যাব) এর সেবা সপ্তাহে র‌্যাব-১ এর পক্ষ থেকে গাজীপুরের রেলস্টেশন, পোড়াবাড়ি, সালনা,চৌরাস্তা, শিববাড়ী এলাকায় গভীর রাতে শীতার্ত মানুষকে কম্বল বিতরণ করা হয়েছে।এ আয়োজনে অসহায় শীতার্ত মানুষের মাঝে সুখের হাসি ফুটে উঠেছে শুধু তাই নয় বহু সাধারণ মানুষও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর উপর সন্তুষ্টি প্রকাশ করেন।  ছবিটি গতকাল রাত ১০.৫৬ মিনিটে বনানী এলাকা থেকে তোলা।ছবিটিতে বাসের এক হেল্পারকে কম্বল দিচ্ছেন র‌্যাব -১ এর একটি গাড়ি।র‌্যাব-১ এর গাড়িটি জ্যামে আটকে থাকলে পথে বসে থাকা এক ভিক্ষুক হাত বাড়ালে তাকে একটি কম্বল বিতরণ করেন এ দেখে বাসে থাকা হেল্পারও কম্বলের জন্য গেলে তাকেও সাহায্য করেন র‌্যাব-১ এর গাড়িতে বসে থাকা সদস্য।

কম্বল গ্রহণকারী হেল্পার জানান যে, তিনি সারারাত গাড়িতেই কাটান তবে মাঝরাতে শীতের তীব্রতা বৃদ্ধি পাওয়ায় বেশ কিছুদিন যাবত কম্বলের প্রয়োজনীয়তা অনুভব করছেন কিন্তু করোনার মাঝে ঋণে জর্জরিত হওয়ায় পরিবার নিয়ে হিমশিম খাচ্ছে যারফলে কম্বল কিনার সাহস করেননি।

র‌্যাব-১ এর গাজীপুর ক্যাম্পের কোম্পানি কমান্ডার আব্দুল্লাহ আল মামুন বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের জন্মশতবর্ষ উপলক্ষে র‌্যাব পক্ষ থেকে শীতার্ত মানুষের জন্য কিছু করার ক্ষুদ্র প্রচেষ্টা হচ্ছে সেবা সপ্তাহের কম্বল বিতরণ কর্মসূচি। বাসে থাকা সাংবাদিক ও অন্যান্য জনসাধারণ যারা বাসে ছিল সবাই খুব সন্তুষ্ট হয় র্যাব -১ এর কর্মকান্ডে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here