রোম্যান্টিক ছবিতে মুগ্ধতা ছড়ালেন রাজ-পরী

ডেস্ক রিপোর্টঃঃ  ভালোবাসায় কতখানি বিশ্বাস আর ভরসা থাকলে মাত্র সাত দিনের পরিচয়ে বিয়ে করে ফেলা যায়, তার উদাহরণ শরিফুল রাজ ও পরীমণি। ঢাকাই সিনেমার এই তারকাদ্বয় বিয়ে করেছেন গত বছর। এরপর থেকেই তাদের রোম্যান্টিক মুহূর্তের বিভিন্ন ছবি শেয়ার করে আসছেন। সেগুলো দেখে মুগ্ধ হচ্ছেন ভক্তরা।

রোববার (২৪ জুলাই) রাতে নিজের ফেসবুক অ্যাকাউন্টে বেশ কয়েকটি ছবি আপলোড করেন পরীমণি। সেখানে তাকে দেখা গেছে রাজের সঙ্গে নান ভঙ্গিমায় পোজ দিয়েছেন। দু’জনের পরনেই সাদা রঙের পোশাক।

razz-pori
পরীমণি ও শরিফুল রাজ (ছবি: পরীমণির ফেসবুক)

জানা গেছে, ছবিগুলো শনিবার (২৩ জুলাই) তোলা হয়েছিল। ওইদিনই তারা এই পোশাকে মিরপুরের সনি স্কয়ারে গিয়েছিলেন রাজ অভিনীত ‘পরাণ’ সিনেমা দেখতে। সেখানে তাদেরকে ঘিরে ছিল দর্শক ও সিনেমা সংশ্লিষ্টদের উচ্ছ্বাস।

আপলোড করা ছবির ক্যাপশনে পরীমণি লিখেছেন- ‘আমার পরাণ’। সঙ্গে জুড়ে দিয়েছেন হার্ট ইমোজি। তাদের ছবিগুলো দেখে মুগ্ধতা প্রকাশ করেছেন ভক্ত ও শুভাকাঙ্ক্ষীরা। চিত্রনায়িকা জাহারা মিতু মন্তব্য করেছেন, ‘আল্লাহ এই ভালোবাসা চিরকাল বাঁচিয়ে রাখুন’, অভিনেত্রী ফারিয়া শাহরিন লিখেছেন, ‘মাশাআল্লাহ’, অভিনেত্রী এলিনা শাম্মী লিখেছেন, ‘এক জোড়া কবুতর, মন খুলে ওড়ো’।

razz-pori
পরীমণি ও শরিফুল রাজ (ছবি: পরীমণির ফেসবুক)

ছবিগুলোতে পরীমণিকে দেখা গেছে সাদা রঙের একটি গাউনে। অন্যদিকে রাজ পরেছেন সাদা শার্ট-প্যান্ড, সঙ্গে বাদামি কটি। ছবিতে পরীর বেবি বাম্প স্পষ্টভাবে দৃশ্যমান। অনাগত সন্তানের জন্যও অনেকে শুভকামনা জানিয়েছেন।

razz-pori
পরীমণি ও শরিফুল রাজ (ছবি: পরীমণির ফেসবুক)

উল্লেখ্য, গত বছরের ১৭ অক্টোবর গোপনে বিয়ে করেন পরীমণি ও রাজ। এরপর চলতি বছরের জানুয়ারিতে তারা পারিবারিক আয়োজনে বিয়ে সারেন। বর্তমানে পরী আট মাসের অন্তঃসত্ত্বা। তাই সমস্ত কাজ থেকে বিরত আছেন। অন্যদিকে ‘পরাণ’ সিনেমায় অভিনয় করে সবার মন জয় করে নিয়েছেন রাজ। আগামী ২৯ জুলাই মুক্তি পাচ্ছে তার আরেকটি সিনেমা ‘হাওয়া’।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here