ইউনাইটেড নিউজ ২৪ ডেস্ক :: নানা সংকটের মধ্য দিয়ে যাওয়া পরীমনি আদৌ চলচ্চিত্রে ফিরতে পারবেন তো—শুভাকাঙ্ক্ষীদের এই আশঙ্কা মিথ্যা প্রমাণ করে কাজে ফিরেছেন পরীমনি।জামিনে মুক্তি পেয়ে চিত্রনায়িকা পরীমণি পুনরায় কাজে ফিরেছেন। নির্মাতা ইফতেখার শুভর ‘মুখোশ’ সিনেমার ডাবিংয়ে অংশ নিয়েছেন তিনি।

রাজধানীর একটি স্টুডিওতে গত ৭ ও ৮ সেপ্টেম্বর পরীমণি ডাবিং করেছেন বলে নির্মাতা সূত্রে জানা গেছে।‘মুখোশ’ সিনেমার শুটিং শেষে কিছু অংশের ডাবিং বাকি ছিল। নির্মাতা জানান, আর একদিন ডাবিং করলেই সিনেমার কাজ শেষ হবে।এতে একজন ক্রাইম রিপোর্টারের চরিত্রে অভিনয় করেছেন পরীমনি।

এদিকে জানা গেছে, হঠাৎ করেই অসুস্থ হয়ে পড়েছেন পরীমণি। যে কারণে তিনি ডাবিং শেষ করতে পারেননি।

২০১৯-২০ অর্থ বছরে সরকারি অনুদানের জন্য মনোনীত হয়েছে ‘মুখোশ’। সিনেমায় পরীমণি ছাড়াও মোশাররফ করিম, রোশান, তারেক স্বপন ও প্রাণ রায়সহ অনেকে অভিনয় করেছেন। এই সিনেমার মাধ্যমে চলচ্চিত্র নির্মাতা হিসেবে অভিষেক হয় পরিচালক শুভর। পাশাপাশি চলচ্চিত্রের কাহিনি-চিত্রনাট্য, সংলাপও রচনা করেছেন তিনি। ব্যাচেলর ডটকম প্রোডাকশনের ব্যানারে নির্মিত হচ্ছে সিনেমাটি।

এদিকে আগামী অক্টোবরের শেষ সপ্তাহে পরীমনি ‘প্রীতিলতা’ চলচ্চিত্রের দৃশ্যধারণে অংশ নেবেন বলে জানিয়েছেন নির্মাতা রাশিদ পলাশ।

ওই সিনেমায় ব্রিটিশ বিরোধী আন্দোলনের বীরকন্যা প্রীতিলতা ওয়াদ্দেদারের ভূমিকায় অভিনয় করছেন তিনি।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here