ডেস্ক রিপোর্টঃঃ করোনার এই ঊর্ধ্বমুখী চাপে যখন বলিউডের অনেক সিনেমার মুক্তির তারিখ পিছিয়ে দেওয়া হয়েছে। তখনই মুক্তি পেতে যাচ্ছে টলিউডের ‘বাবা ও বেবি’।

চলচ্চিত্রটির মুক্তি ৪ ফেব্রুয়ারি হলেও কিছুদিন আগেই মুক্তি পেয়েছিল এর গান। গানটি মুক্তির প্রথম সপ্তাহেই ভিউ ছাড়িয়েছে এক মিলিয়ন। গানটির সুরকার, সহকারী গীতিকার ও গায়ক বাংলাদেশের চমক হাসান। প্রেম, বন্ধুত্ব, ভালোবাসা, খুনসুটি সবটাই মিলে মিশে এই গানটিতে।

পরিচালক অরিত্র মুখোপাধ্যায়ের ‘বাবা ও বেবি’ চলচ্চিত্রটি দিয়ে বড়পর্দায় প্রথবারের মত পা রাখলেন নায়িকা সোলাঙ্কি রায়। অভিনেতা যিশু সেনগুপ্তের সঙ্গে জুটি বেঁধেছেন তিনি। সিনেমাটিতে আরও অভিনয় করছেন বিদীপ্তা চক্রবর্তী, গৌরব চট্টোপাধ্যায়, মৈনাক বন্দ্যোপাধ্যায়, রেশমি সেন ও অন্যান্যরা।

সিনেমাটি প্রযোজনা করছে শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায়ের সংস্থা উইন্ডোজ। আর সিনেমাটি লিখেছেন জিনিয়া সেন। সংলাপ লিখেছেন সম্রাজ্ঞী বন্দ্যোপাধ্যায়। গানটি রিলিজ হওয়ার পর বেশ জনপ্রিয় হয়েছে নেটিজেনদের কাছে। ইউটিউবে এই গানের ভিউয়ার্স সংখ্যা যেন হু হু করে বাড়ছে। নেটিজেনরা অধীর আগ্রহে অপেক্ষা করছে কবে মুক্তি পাবে এই ছবিটি।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here