ঢাকা :: দেশের মানুষের কথা মাথায় রেখে দেশীয় ব্র্যান্ড মিনিস্টার নিয়ে এলো তাদের নতুন সংযোজন “মিনিস্টার হিউম্যান কেয়ার”।

বৃহস্পতিবার মিনিস্টারের গুলশান হেড অফিসে স্বাস্থ্যবিধি মেনে আনুষ্ঠানিকভাবে এর উদ্বোধন করেন মিনিস্টার মাই-ওয়ান গ্রুপের চেয়ারম্যান এম এ রাজ্জাক খান রাজ ও ম্যানেজিং ডিরেক্টর দিলরুবা তনু।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন মিনিস্টার মাই-ওয়ান গ্রুপের এক্সিকিউটিভ ডিরেক্টর গোলাম শাহরিয়ার কবীর, চিফ ফিন্যান্স অফিসার মোঃ সিরাজুল ইসলাম (এফসিএ) এবং মিনিস্টার হিউম্যান কেয়ার ডিভিশন এর ডিরেক্টর সৈয়দ আবুল কাশেম (রানা)সহ সকল ডিপার্টমেন্টের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

মূলত স্বাস্থ্যবিধি ও স্বাস্থ্যসুরক্ষার জন্যই মিনিস্টার বাজারে এনেছে “মিনিস্টার হিউম্যান কেয়ার”। বিভিন্ন প্রোডাক্ট নিয়ে গঠিত ৬টি নতুন ব্র্যান্ড নিয়ে বাজারে এসেছে মিনিস্টার। “সেইফটি প্লাস”, “ইজি ওয়াস”, “চাঁদ”, “হেক্সিন”, “কেয়ার এন্ড কেয়ার” ও “ফ্ল্যাশ” এই ৬টি ব্র্যান্ডে প্রোডাক্টসমূহ আলাদা করা হয়েছে। “সেইফটি প্লাস” এর মধ্যে হ্যান্ড ওয়াস, গ্লাস ক্লিনার, ফ্লোর ক্লিনার, হ্যান্ড স্যানিটাইজার, ভেজি ওয়াস অন্তর্ভুক্ত। “ইজি ওয়াস” এর অধীনে ডিটারজেন্ট পাউডার, লন্ড্রি সোপ, লিকুইড ডিটারজেন্ট রয়েছে। “চাঁদ” এর অধীনে থাকবে ফেব্রিক ব্রাইটেনার (ব্লু), ডিশ ওয়াস লিকুইড, ডিশ ওয়াস বার। “হেক্সিন” এর মধ্যে থাকবে হ্যান্ড রাব। “কেয়ার এন্ড কেয়ার” এর অধীনে থাকছে বডি ওয়াস, বডি লোশন, পেট্রোলিয়াম জেলি। “ফ্ল্যাশ” এর অধীনে থাকবে টয়লেট ক্লিনার, টয়লেট ক্লিন পাউডার।

“মিনিস্টার হিউম্যান কেয়ার” ব্র্যান্ডের ব্যাপারে মিনিস্টার মাই-ওয়ান গ্রুপের চেয়ারম্যান এম এ রাজ্জাক খান রাজ বলেন, ‘মিনিস্টার বরাবরের মতোই দেশের মানুষের জন্য কাজ করে যাচ্ছে। হিউম্যান কেয়ার মিনিস্টারেরই নতুন একটি সংযোজন। আমাদের বিশ্বাস, হিউম্যান কেয়ারের প্রতিটি পণ্যই মানুষের দৈনন্দিন প্রয়োজন মেটাতে সহায়তা করবে। মিনিস্টার সবসময়েই স্বল্প মূল্যে উন্নত মানের পণ্য দেয়ার ব্যাপারে প্রতিশ্রুতিবদ্ধ। দেশের মানুষের কল্যাণে সবসময়ই কাজ করে যাবে মিনিস্টার’। -প্রেস বিজ্ঞপ্তি

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here