‘মা হওয়া আসলে ভীষণ স্বার্থপরতা’

ডেস্ক রিপোর্টঃঃ  ছেলের মা হয়েছেন সোনম কাপুর। শনিবারই সোনম-আনন্দের পরিবারে এসেছে তাদের সন্তান। মা হওয়ার ঠিক আগে আন্তর্জাতিক ম্যাগাজিন ভোগের জন্য একটি ফটোশুট করেছিলেন সোনম। সেখানে বেবি বাম্প নিয়ে খোলা শার্টে পোজ দিতে দেখা গিয়েছিল সোনমকে।

ফটোশুটের পাশাপাশি মাতৃত্ব নিয়ে নিজের চিন্তাভাবনাও শেয়ার করেছিলেন অভিনেত্রী। যেখানে সোনম বলেন, মা হওয়া একেবারেই একটা স্বার্থপর সিদ্ধান্ত। কারণ, কেউ নিজের ইচ্ছায় এই পৃথিবীতে আসে না।

ভোগ ইন্ডিয়ার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শনিবারই সোনমের ফটোশুটের ছবির পাশাপাশি তার মতামত তুলে ধরা হয়। যেখানে তিনি বলেছেন, জীবনের অগ্রাধিকার বদলে গেছে। সন্তানই এখন আমার অগ্রাধিকার। তবে সত্যিটা হলো, ওরা কিন্তু নিজের ইচ্ছায় এই পৃথিবীতে আসার সিদ্ধান্ত নেয়নি। আমরা চেয়েছি ও পৃথিবীতে আসুক। তাই এটা অত্যন্ত স্বার্থপর একটা সিদ্ধান্ত।

এদিকে সোনম মা হওয়ার পর কাপুর এবং আহুজা পরিবারে খুশির হাওয়া বইছে। মার্চ মাসের শেষের দিকে সোনম নিজেই জানিয়েছিলেন মা হতে যাচ্ছেন তিনি। তখন তিনি লিখেছিলেন, আমরা আমাদের সেরাটা দিয়ে তোমাকে বড় করে তুলব। আমাদের পরিবার তোমাকে ভালোবাসায় ভরিয়ে দেবে। তোমাকে স্বাগত জানানোর জন্য আর অপেক্ষা করতে পারছি না। অবশেষে প্রতীক্ষার শেষ হয়েছে।

বিয়ের পর থেকে বেশিরভাগ সময় লন্ডনেই থাকছেন সোনম কাপুর। অবশ্য মা হওয়ার আগে দেশে ফিরে আসেন অভিনেত্রী। মুম্বাইয়ের একটি বেসরকারি হাসপাতালেই হয়েছে অনিলকন্যার সন্তানের জন্ম।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here