মায়ের জন্য পাত্র চেয়ে বিজ্ঞাপন!

ডেস্ক নিউজ :: সাধারণত মেয়ে বড় হলে মা-ই তার জন্য যোগ্য পাত্রের সন্ধান করেন। কিন্তু এবার ঘটেছে ব্যতিক্রমী এক ঘটনা। মায়ের জন্য উপযুক্ত পাত্রের সন্ধান চেয়েছেন ভারতের এক নারী।

আইনের ছাত্রী আস্থা ভার্মা নিজের মায়ের জন্য পাত্র চেয়ে একটি পোস্ট দিয়েছেন সামাজিক মাধ্যম টুইটারে। তিনি চান, আরও একবার বিয়ের পিঁড়িতে বসুক তার মা।

মায়ের সঙ্গে নিজের একটি ছবি তুলে তাতে পাত্র সম্পর্কে বিস্তারিত জানিয়েছেন তিনি। সেখানে লিখেছেন, ‘মায়ের জন্য ৫০ বছরের একজন হ্যান্ডসাম পাত্র খুঁজছি। তাকে অবশ্যই নিরামিষভোজী হতে হবে। মদ্যপান করা চলবে না। সেই সঙ্গে প্রতিষ্ঠিতও হতে হবে।’

আস্থার এ পোস্টটি নেটিজেনদের মধ্যে ব্যাপক সাড়া ফেলেছে। ৩১ অক্টোবর তারিখে পোস্ট করা ‘পাত্র চাই’ বিজ্ঞাপনটি এরই মধ্যে ভাইরাল হয়ে ছড়িয়ে পড়েছে নেট দুনিয়ায়। পাঁচ হাজারের বেশি টুইটার ব্যবহারকারী পোস্টটিতে মন্তব্য করেছেন, সাড়ে পাঁচ হাজার ব্যবহারকারী সেটা রিটুইট করেছেন। আর পোস্টটিতে লাইক পড়েছে ২৭ হাজারের মতো।

অনেকেই আস্থার এ উদ্যোগকে স্বাগত জানিয়ে তার উদ্যোগের প্রশংসা করেছেন। কেউ কেউ তাকে শুভকামনা জানিয়েছেন। কেউ আবার তার মায়ের জন্য পাত্র খুঁজে দিতে উৎসাহ দেখিয়েছেন। তবে মায়ের জন্য আস্থা যথোপযুক্ত পাত্র খুঁজে পেলেন কিনা তা এখনও জানা যায়নি।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

টয়লেটের সময় ১৫ মিনিট

ডেস্ক নিউজ :: অফিসের মধ্যে কাজের ফাঁকে অনেকেই টয়লেটে বেশি সময় ব্যয় ...