মায়ের গর্ভেই হাসছে শিশু

মায়ের গর্ভেই হাসছে শিশু ইউনাইটেড নিউজ ডেস্ক :: ব্রিটেনের সবথেকে সুখি শিশু কে? এই মুহূর্তে বোধহয় ‘আনন্দের ছোট্ট পুঁটুলি’ লিও ডেভিড হারগরিভস সুখের রেসে হার মানাবে সব্বাইকে। জন্মাবার আগেই মাতৃজঠরেই  হাসি যেন আর তার ধরছিল না!

পৃথিবীর আলো দেখার আগেই মাতৃ জঠরে তার ৪ডি আলট্রা সাউন্ড স্ক্যান রিপোর্ট দেখে স্তম্ভিত হয়ে যান বাবা-মা। রিপোর্টে দেখা যায় গর্ভেই রীতিমত কান এঁটো করে হাসছে তাদের সন্তান।

বিরল এই ছবি দেখে অবাক হয়ে যান চিকিৎসকরাও। এর আগে মায়ের গর্ভেই হাসি মুখের সন্তানের ছবি কখনও দেখতে পাওয়া যায়নি।

৩১ মাসের গর্ভবতী ব্রিটেনের অ্যামি ক্রেগ রুটিন চেকআপ করতে ডাক্তারের কাছে গিয়েছিলেন। সঙ্গে ছিলেন তাঁর প্রেমিক লিউটন হারগরিভস। সেখানে গিয়ে আলট্রা সাউন্ড স্ক্যান রিপোর্ট দেখে আনন্দে আত্মহারা হয়ে যান তাঁরা। অ্যামির সন্তান শুধু সুস্থই নেই, রিপোর্টে দেখা যায় মায়ের গর্ভেই দিব্যি হাসছে সে।

চলতি বছরের জুন মাসের ৩০ তারিখ জন্ম নেয় অ্যামি ও লিউটনের ফুটফুটে পুত্র সন্তান লিও। পুঁচকি লিও কিন্তু পৃথিবীর আলোয় দেখেছে হাসতে, হাসতে। তার বাবা-মা জানিয়েছে জন্ম ইস্তক প্রায় সব সময়ই হেসে চলেছে ৫ মাসের সে।

বছর ২৪-এর অ্যামি জানিয়েছেন ”লিউটন আর আমি একেবারে চমকে গিয়েছিলাম, এমনকি যারা আমার স্ক্যান করেছিলেন তারাও জানিয়েছেন এ দৃশ্য আগে তারা কখনও দেখেননি।”

লিও-র হাসি মুখের চর্চা এখন ব্রিটেন জুড়ে। অন্যদিকে, লিও-র হাসি মুখ নিজেদের বিজ্ঞাপনে ব্যবহার করতে ইতিমধ্যেই হামলে পড়েছে একাধিক সংস্থা।

লিওর মনকাড়া হাসিকে নিজেদের ইউএসপি করতে একাধিক কোম্পানি যোগাযোগ করে ফেলেছে তার বাবা-মায়ের সঙ্গে। তবে লিও বড় না হওয়া পর্যন্ত তাকে বিজ্ঞাপনে ব্যবহার করতে নারাজ এই দুই লাভ বার্ডস।

 

 

Print Friendly, PDF & Email
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

হাসপাতালের ১৬ নার্স একসঙ্গে সন্তানসম্ভবা!

ষ্টাফ রিপোর্টার :: যুক্তরাষ্ট্রের অ্যারিজোনা রাজ্যের মেসা এলাকার একটি হাসপাতালের ১৬ জন ...