ডেস্ক রিপোর্ট::  এক মাস আগে ভুলে যাওয়ার মতো একটি বিশ্বকাপ অধ্যায় শেষ করেছে বাংলাদেশ। এবারের আসরে তাদের পারফরম্যান্স ছিল একেবারে যাচ্ছেতাই। আসরে ৯টি ম্যাচের মধ্যে মোটে ২টি ম্যাচে জয়লাভ করেছিল সাকিব আল হাসানের দল। এমন হতশ্রী পারফরম্যান্সের কারণ অনুসন্ধানে গেল মাসে তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করেছিল বিসিবি।

শুরুতে নির্বাচকসহ কয়েকজন ক্রিকেটারের সঙ্গেও বসেছিল সেই কমিটির সদস্যরা। এরপর আলাদা আলাদাভাবে ক্রিকেটার ও কোচদের ডাকছে সেই তদন্ত কমিটি। তারই ধারাবাহিকতায় আজ বিকেলে বাংলাদেশ দলের টিম হোটেলে আসতে দেখা যায় বিশ্বকাপ ব্যর্থতার তদন্ত কমিটি দলকে।

প্রথম আকরাম খান এবং পরে এনায়েত হোসেন সিরাজকে সেখানে দেখা যায়। এই দুজনের সঙ্গে দেখা করেন মাহমুদউল্লাহ রিয়াদ। এদিকে টিম হোটেলে আগে থেকেই ছিলেন প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহে। প্রধান কোচও এই আলোচনায় দিয়েছেন।

মূলত, বিশ্বকাপ ব্যর্থতার কারণ অনুসন্ধানে আজ মাহমুদউল্লাহর কাছে জানতে চেয়েছিল তদন্ত কমিটি। নির্দিষ্ট করে এই অভিজ্ঞ ক্রিকেটারের কাছে কি জানতে চাওয়া হয়েছে সে ব্যাপারে গণমাধ্যমে কিছু বলা হয়নি। তদন্ত শেষেই বিস্তারিত জানাবে বিসিবি।

উল্লেখ্য, ৩ সদস্যবিশিষ্ট এই কমিটিতে আছেন এনায়েত হোসেন সিরাজ, মাহবুব আনাম ও আকরাম খান। এর মধ্যে এনায়েত হোসেন সিরাজকে আহ্বায়ক এবং মাহবুব আনাম ও আকরাম খানকে তদন্ত কমিটির সদস্য হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here