মাস্ক না পরায় লক্ষ্মীপুরে ২৬ জনকে জরিমানা

জহিরুল ইসলাম শিবলু,লক্ষ্মীপুর প্রতিনিধি :: লক্ষ্মীপুরে করোনাভাইরাস প্রতিরোধে ‘নো মাস্ক, নো সার্ভিস’ ‘মাস্ক পরুন, সেবা নিন’ শীর্ষক প্রচারণা বাস্তবায়ন ও স্বাস্থ্যবিধি প্রতিপালনে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ২৬ জনকে জরিমানা করা হয়েছে। এ সময় সদর উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সচেতনতামূলক প্রচারণা চালানো হয়।
বৃহস্পতিবার দুপুরে জেলা শহরের চক বাজার এলাকাসহ বিভিন্নস্থানে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ মাসুম এ কার্যক্রম পরিচালনা করেন। অভিযানে শহরের চক বাজার এলাকায় ২৬ জনকে একশ টাকা করে দুই হাজার ছয়শ টাকা জরিমানা করা হয়।
সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ মাসুম বলেন, সবার বাধ্যতামূলক মাস্ক পরা নিশ্চিত করতে অভিযান পরিচালিত হয়েছে। যাদের মাস্ক ছিল না তাদের সবাইকে সচেতন করা হয়েছে। ঘরের বাইরে মাস্ক ছাড়া কেউ যেন বের না হয় সেজন্য অনুরোধ করা হয়েছে। মাস্ক না পরে বাইরে আসা ব্যক্তিদের সতর্ক করতে এই পদক্ষেপ নেওয়া হয়। ভ্রাম্যমাণ আদালত অভিযান পরিচালনা করে ২৬ জনকে ২ হাজার ৬০০ টাকা জরিমানা করে। লক্ষ্মীপুরবাসীর কল্যাণে করোনাভাইরাসের সম্ভাব্য দ্বিতীয় ঢেউ প্রতিরোধে সদর উপজেলা প্রশাসনের এ অভিযান অব্যাহত থাকবে।

Print Friendly, PDF & Email
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

লক্ষ্মীপুরে মাস্ক না পরায় ২৬জনকে ১০০টাকা করে জরিমানা

লক্ষ্মীপুরে মাস্ক না পরায় ২৬জনকে ১০০টাকা করে জরিমানা

জুনাইদ আল হাবিব: লক্ষ্মীপুরে মাস্ক না পরায় ২৬জনকে ১০০টাকা করে ২হাজার ৬’শ ...