ব্রেকিং নিউজ

মাস্ক ও লিফলেট বিতরণ করছেন লক্ষ্মীপুরের পুলিশ সুপার

জহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: করোনা ভাইরাস সচেতনতায় লিফলেট, মাস্ক, হ্যান্ড-গ্ল্যাফস ও হ্যান্ডওয়াশ বিতরণ করেছেন লক্ষ্মীপুরের পুলিশ সুপার ড. এ এইচ এম কামরুজ্জামান।

সোমবার দুপুরে লক্ষ্মীপুর প্রেসক্লাবের সদস্যদের জন্য মাস্ক, হ্যান্ডওয়াশ ও হ্যান্ডগ্ল্যাফস ক্লাবের সভাপতি হোসাইন আহমেদ হেলাল ও সাধারণ সম্পাদক মো. আবদুল মালেকের কাছে তুলে দেন পুলিশ সুপার। মাস্ক, হ্যান্ডওয়াশ ও হ্যান্ড-গ্ল্যাফস গুলো প্রেসক্লাবের সদস্যদের মাঝে বিতরণ করা হয়।

পরে জেলা পুলিশের পক্ষ থেকে শহরের উত্তর তেমুহনীসহ বিভিন্ন এলাকায় গাড়ি চালক, পথচারী, ব্যবসায়ীসহ জনসাধারণের মাঝে লিফলেট, মাস্ক ও হ্যান্ডওয়াশ বিতরণ করেন সুপার ড. এ এইচ এম কামরুজ্জামন।

এ সময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার মো. বিয়াজুল কবির, পুলিশের বিশেষ শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ইকবাল হোসেন, সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ কে এম আজিজুর রহমান মিয়া, জেলা কমিউনিটি পুলিশিং এর সভাপতি সৈয়দ জিয়াউল হুদা আপলু, সাধারণ সম্পাদক জাকির হোসেন ভূঁইয়া আজাদ, কাউন্সিলর আবুল খায়েল স্বপন, এতেহশাম হায়দার বাপ্পি প্রমুখ।

পুলিশ সুপার বলেন, করোনা ভাইরাস সংক্রমণের মাঝে ঝুঁকি নিয়ে মাঠে গিয়ে সংবাদ প্রকাশ করছেন আমাদের সাংবাদিক বন্ধুরা। তাদের নিরাপত্তায় জেলা পুলিশের পক্ষ থেকে সাংবাদিকদের জন্য মাস্ক, হ্যান্ডওয়াশ ও হ্যান্ডগ্ল্যাফস দেওয়া হয়েছে।

এ ছাড়া করোনা ভাইরাস সম্পর্কে সচেতন করতে সাধারণ মানুষের মাঝে লিফলেট, মাস্ক ও হ্যান্ডওয়াশ বিতরণ করা হয়। গুজব এবং আতঙ্ক নয় সচেতনতাই পারে করোনা ভাইরাস সংক্রমণ রোধ করতে। ভাইরাস থেকে মুক্ত থাকতে সকলকে সচেতনতা অবলম্বন করতে পরামর্শ দিয়েছেন তিনি।

Print Friendly, PDF & Email
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ঝিনাইদহ সীমান্তে হঠাৎ করেই বৃদ্ধি পেয়েছে অবৈধ অনুপ্রবেশ

ডেস্ক রিপোর্ট :: হঠাৎ করেই ঝিনাইদহ সীমান্তে অবৈধ অনুপ্রবেশকারীদের যাতায়াত বৃদ্ধি পেয়েছে। ...