ফরহাদ খাদেম, ইবি সংবাদদাতা ::
ইসলামী বিশ্ববিদ্যালয়ের নোফেল (নোয়াখালী, ফেনী ও লক্ষীপুর) জেলা ছাত্রকল্যাণ ফোরামের  নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি হিসেবে দা’ওয়াহ এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের আব্দুল্লাহ আল মাসুম ও সাধারণ সম্পাদক হিসেবে আইন ও ভূমি ব্যবস্থাপনা বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের দেলোয়ার হোসাইন মনোনীত হয়েছেন।
সোমবার (৩১ জুলাই) সংগঠনটির সদ্য সাবেক সভাপতি আব্দুল মতিন মেহেদী ও সাধারণ সম্পাদক ফজলুল হক শাকিলের সাক্ষরিত বিজ্ঞপ্তির মাধ্যমে এ কমিটির অনুমোদন দেওয়া হয়।
২৮ সদস্য বিশিষ্ট এ কমিটির অন্যান্যরা হলেন, সহ-সভাপতি আরমান হোসাইন, ফখরুল ইসলাম, নাজমুস সাকিব, সাজ্জাদ হোসাইন সাজিদ ও কামরুল ইসলাম, যুগ্ম-সাধারণ সম্পাদক মুহাম্মদ আল ফুয়াদ, তানভীর হাসান তৃষাণ, নীরব হোসেন রনি, আহসান হাবিব রানা ও নজরুল জিসান, সাংগঠনিক সম্পাদক মাহমুদুল হাসান ফাহিম, অর্থ সম্পাদক শাহজাদা ইয়ামিন,দপ্তর সম্পাদক ছাফওয়ান আহমেদ, তথ্য-প্রযুক্তি সম্পাদক সুলতান মাহমুদ মুস্তাকিম, ছাত্রী বিষয়ক সম্পাদক মারইয়াম বৃষ্টি ও সাহিত্য সম্পাদক তানজিল হোসাইন।
এছাড়াও কমিটিতে রয়েছে সাংস্কৃতিক সম্পাদক আল মাহমুদ, শিক্ষা সম্পাদক এহসানুল হক খান নাফিস, ক্রীড়া সম্পাদক আকিব, প্রচার সম্পাদক জোবায়ের হোসেন মাসুদ, তথ্য সম্পাদক আব্দুল্লাহ নুর মিনহাজ, গবেষণা সম্পাদক আম্মার শোয়াইব, আইন সম্পাদক তানভীর হোসাইন, পরিকল্পনা সম্পাদক জহিরুল ইসলাম শাহীন, প্রকাশনা সম্পাদক মহিবুর রহমান ও সমাজ কল্যাণ সম্পাদক সাজ্জাদ হিমেল।
নব-মনোনীত সভাপতি আব্দুল্লাহ আল মাসুম বলেন, এ নতুন কমিটির মাধ্যমে নোফেলের সদস্যদের মধ্যে পারস্পারিক সম্পর্ক, ভালোবাসা, ঐক্য ও সহমর্মিতা আরো বেগবান হবে। আমাকে যে দায়িত্ব দেওয়া হয়েছে, আমি নোফেলবাসীর স্বার্থে সর্বোচ্চ দায়িত্ব পালন করার চেষ্টা করবো এবং লোফেলবাসীর সার্বিক সহযোগিতায় কাজ করে যাবো।
Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here