dg szdrs

ডেস্ক নিউজ :: মালয়েশিয়ার সেপাংয়ে সড়ক দুর্ঘটনায় ছয় বাংলাদেশিসহ কমপক্ষে ১১ জন বিদেশি শ্রমিকের প্রাণহানি হয়েছে। একই সঙ্গে আহত হয়েছেন আরও ৩৩ জন।

স্থানীয় সময় রোববার (৭ এপ্রিল) দিনগত রাত ১১টার দিকে কুয়ালালামপুর আন্তর্জাতিক বিমানবন্দর সংলগ্ন এমএএস কার্গো কমপ্লেক্সের কাছে এ দুঘর্টনাটি ঘটে।

মালয়েশিয়ার পুলিশ জানায়, নিহতদের মধ্যে ছয়জন বাংলাদেশি শ্রমিক। তারা হলেন- মো. রাজিব মুন্সী (২৬), মো. সোহেল (২৪), আল আমিন (২৫), মোহিন (৩৭) ও গোলাম মোস্তফা (২২)।

দুর্ঘটনায় আহতদের মধ্যে সাতজন বাংলাদেশি শ্রমিক রয়েছেন। তারা হলেন- মো. নাজমুল হক (২১), মো. রজবুল ইসলাম (৪৩), ইমারন হোসাইন (২১), জাহিদ হাসান (২১), শামীম আলি (৩২), মোহাম্মাদ ইউনুস (২৭) ও মো. রাকিব (২৪)।

তবে যোগাযোগ করা হলে মালয়েশিয়ায় নিযুক্ত বাংলাদেশ হাই কমিশনের লেবার উইংয়ের কাউন্সিলর মো. জহিরুল ইসলাম বলেন, দুর্ঘটনায় বাংলাদেশি নিহত হবার ব্যাপারে আমাদের কাছে এখনও কোনো তথ্য নেই। তবে আমারা মালয়েশিয়ার পুলিশ এবং সংশ্লিষ্ট কর্তৃপক্ষর সঙ্গে যোগাযোগ করে এ ব্যাপারে নিশ্চিত হওয়ার চেষ্টা করছি।

দেশটির বিভিন্ন সংবাদমাধ্যমের প্রতিবেদন থেকে জানা যায়, দুর্ঘটনায় ঘটনাস্থলেই আট শ্রমিকসহ চালক নিহত হন। পরে আহতদের মধ্যে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরও দু’জনের মৃত্যু হয়। এ ঘটনায় হতাহতদের বেশিরভাগই বিদেশি শ্রমিক ছিল বলে জানা গেছে।

 

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here